রাজশাহীর এমপি ওমর ফারুক চৌধুরীর ‘হাতজোড়’ করা ছবি ভাইরাল

রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও তিনবারের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী কেন্দ্রীয় নেতাদের সামনে ‘হাতজোড়’ করে ক্ষমা চাইছেন, এমন একটি ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে।

শনিবার রাজশাহীর মোহনপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুস সালাম তার ফেসবুক পেজে ছবিটি আপলোড করেন। এর পর থেকে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

ভাইরাল হওয়া ওই ছবিটিতে দেখা যায় মোহাম্মদ নাসিম, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, কেন্দ্রীয় সদস্য রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ নেতারা বসে আছেন। আর টেবিলের শেষ প্রান্তে দাঁড়িয়ে রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী এমপি। তিনি ‘হাতজোড়’ করে কিছু একটা বলছেন। তার সামনে দাঁড়িয়ে আছেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

জানা গেছে, গত ৮ নভেম্বর ঢাকার বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে কেন্দ্রীয় নেতাদের সঙ্গে রাজশাহী ও আশপাশের জেলা আওয়ামী লীগের সভায় এ ঘটনা ঘটে। রাজশাহী ও আশপাশের জেলা সম্মেলন উপলক্ষে এ সভার আয়োজন করা হয়। সভায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিমসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

দলীয় সূত্র জানায়, দীর্ঘদিন ধরে রাজশাহী জেলা আওয়ামী লীগ সভাপতি সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদের সঙ্গে দ্বন্দ্ব চলে আসছে। এটি অনেকটাই ওপেন সিক্রেট। জেলার এই দুই শীর্ষ নেতার মধ্যে কথা বলাবলি- এমনকি মুখ দেখাদেখি পর্যন্ত বন্ধ। তাই তাদের নিয়ে বসে কেন্দ্রীয় আওয়ামী লীগ।

ওই বৈঠকে রাজশাহী জেলা ও চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়। ঘোষিত সময় অনুযায়ী আগামী ৩ ডিসেম্বর চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগ এবং ৪ ডিসেম্বর রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়। পাশাপাশি রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে এই সম্মেলন আয়োজনের জন্য সমন্বয়কের দায়িত্ব দেয়া হয়।

 

টাইমস/এইচইউ

Share this news on: