মাদক ব্যবসায়ীর সঙ্গে নাচ-গান, দুই পুলিশ কর্মকর্তা প্রত্যাহার

নারায়ণগঞ্জের আড়াইহাজারে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ীর সঙ্গে একটি বাড়িতে ‘গানের আসরে’ নাচ-গান করার ঘটনায় পুলিশের দুই কর্মকর্তাকে প্রত্যাহার (ক্লোজড) করা হয়েছে।

শনিবার রাতে ওই দুই পুলিশ কর্মকর্তাকে আড়াইহাজার থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম।

প্রত্যাহার হওয়া দুই পুলিশ কর্মকর্তা হলেন- আড়াইহাজার থানার এসআই সজীব সরকার ও এএসআই অজিত চন্দ্র বিশ্বাস।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) রাতে উপজেলার বিশনন্দী এলাকায় একটি বাড়িতে দাওয়াতে যান আড়াইহাজার থানার এসআই সজীব সরকার ও এএসআই অজিত চন্দ্র বিশ্বাস। দাওয়াত শেষে ওই স্থানে গানের আসরের আয়োজন করা হয়। আসরে রাতভর নেচে-গেয়ে আনন্দে মাতেন পুলিশের এই দুই কর্মকর্তা। তাদের পাশে ছিলেন আড়াইহাজার থানার চিহ্নিত মাদক ব্যবসায়ী আল-আমিন। আর নাচ-গানের পুরো অনুষ্ঠানটি নিজের ফেসবুক আইডি থেকে লাইভ করেছেন এসআই সজীব সরকার।

ঘটনার ভিডিও লাইভে প্রচার হওয়ার পর এ নিয়ে ব্যাপক সমালোচনার ঝড় ওঠে। প্রশ্ন উঠে, একজন মাদক ব্যবসায়ীকে সঙ্গে নিয়ে দুইজন পুলিশ কর্মকর্তা কিভাবে নেচে গেয়ে ফুর্তি করেন। এছাড়া এ নিয়ে গণমাধ্যমে সংবাদও প্রকাশিত হয়।

এ ব্যাপারে আড়াইহাজার থানার এসআই সজীব সরকার বলেন, আমি আসলে গানের অনুষ্ঠানে গিয়েছিলাম। সেখানে অনেকে এসেছে, তাই গিয়েছি। আমি সকলকে চিনি না।

ওসি নজরুল ইসলাম বলেন, বদলি হওয়া কিংবা পুলিশ লাইনসে প্রত্যাহার করে নেয়া, এটা চাকরির নিয়মিত অংশ। এরই ধারাবাহিকতায় এসআই সজীব সরকার ও এএসআই অজিত চন্দ্র বিশ্বাসকে পুলিশ লাইনসে প্রত্যাহার করে নেওয়া হয়েছে।

 

টাইমস/এইচইউ

Share this news on:

সর্বশেষ