বরিশালে বিপুল পরিমাণ ফেনসিডিল-গাঁজাসহ আটক ২

বরিশাল নগরের সিঅ্যান্ডবি রোডে অভিযান চালিয়ে ২ হাজার ৩৬০ বােতল ফেনসিডিল ও ২৫ কেজি গাঁজাসহ দুই ব্যক্তিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় একটি পিকআপভ্যান জব্দ করা হয়েছে।

রোববার বেলা সাড়ে ১২ টার দিকে নগরের র‌্যাব-৮ এর সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে উপ-অধিনায়ক মেজর খান সজিবুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

আটকরা হলেন- ফরিদপুরের মধুখালী উপজেলার বকশি চাঁদপুর এলাকার সাত্তার গাজীর ছেলে মাে. সােহেল গাজী (২৮) ও ভাঙ্গা থানার চুমুরন্দি এলাকার শফিকুল ইসলামের ছেলে মিঠু (২৫)।

মেজর খান সজিবুল ইসলাম জানান, গােপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে মাদক ব্যবসায়ীরা ঝিনাইদহ থেকে কাভার্ডভ্যান করে ফরিদপুরের ওপর দিয়ে গৌরনদী হয়ে ফেনসিডিল ও গাঁজা নিয়ে বরিশাল শহরের দিকে যাচ্ছে। এর ভিত্তিতে সকালে নগরের নথুল্লাবাদ বাসস্ট্যান্ড সংলগ্ন সিঅ্যান্ডবি রােডে চেকপােস্ট বসিয়ে তল্লাশি শুরু করে র‌্যাব। তল্লাশির একপর্যায়ে ‘মেসার্স এমআরসি লিমিটেড’ লেখা একটি কাভার্ডভ্যানকে থামার জন্য সংকেত দেয়। এসময় কাভার্ডভ্যানটি রেখে দুই ব্যক্তি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা তাদের আটক করে। এরপর তাদের দেওয়া তথ্যমতে কাভার্ডভ্যানের ভেতরে তল্লাশি করে ২ হাজার ৩৬০ বােতল ফেনসিডিল ও ২৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় র‌্যাব-৮ বরিশাল সিপিএসসি'র ডিএডি মাে. আল-মামুন শিকদার বাদী হয়ে মহানগরের কোতোয়ালি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।

 

টাইমস/এইচইউ

Share this news on:

সর্বশেষ