ময়মনসিংহে ট্রেনের সঙ্গে বাস-ট্রাকের সংঘর্ষ, আহত ৮

ময়মনসিংহের ঘুণ্টি রেল ক্রসিংয়ে যাত্রীবাহী বাস ও পাথরবোঝাই ট্রাকের সঙ্গে ট্রেনের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ট্রেনের চালক ও বাসের সাত যাত্রী আহত হয়েছেন।

সোমবার ভোর ৫টার দিকে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ময়মনসিংহ-টাঙ্গাইল মহাসড়কে এক ঘণ্টা যান চলাচল বন্ধ হয়ে যায়।

ময়মনসিংহ রেল স্টেশনের সুপারিনটেনডেন্ট জহুরুল ইসলাম জানান, দেওয়ানগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী ৫৬ ডাউন ভাওয়াল এক্সপ্রেস নামক মেইল ট্রেনটি ময়মনসিংহে প্রবেশের সময় ঘুণ্টি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে ট্রেনের চালক ও বাসের কয়েকজন যাত্রী আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এ ঘটনার পর প্রায় এক ঘণ্টা ময়মনসিংহের সাথে জামালপুরের ট্রেন যোগাযোগ বন্ধ ছিল। ব্রহ্মপুত্র এক্সপ্রেস ও ময়মনসিংহ এক্সপ্রেসসহ অন্যান্য লোকাল ট্রেন আটকা পড়েছিল বিভিন্ন স্টেশনে। পরে ময়মনসিংহ কেওয়াটখালী শেড থেকে উদ্ধারকারী ট্রেন গিয়ে দুর্ঘটনাকবলিত ট্রেনটিকে উদ্ধার করে নিয়ে আসায় ট্রেন যোগাযোগ স্বাভাবিক হয়।

জামালপুর রেলওয়ে পুলিশের ওসি তাপস পন্ডিত জানান, রেল ক্রসিংয়ের একদিকে ব্যরিয়ার না থাকায় এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। তারপরও দুর্ঘটনার প্রকৃত কারণ খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য গেটম্যানকে আটক করা হয়েছে।

 

টাইমস/এএইচ/এইচইউ

Share this news on:

সর্বশেষ