পরিচালক ও সুচরিতার মধ্যে সেদিন যা ঘটেছিল

জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী সুচরিতাকে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে পরিচালক রফিক শিকদারের বিরুদ্ধে।

অভিযোগে উঠেছে, শুটিংয়ে উত্তেজিত হয়ে পরিচালক রফিক শিকদার সুচরিতাকে মারতে যান।

জানা গেছে, সোমবার পাবনার শাহজাদপুরে ‘বসন্ত বিকেল’ ছবির শুটিং চলছিল। রফিক শিকদার পরিচালিত এ ছবিতে অভিনয় করছেন সুচরিতা। ঘটনার দিন সকাল থেকে শুটিং করার জন্য সুচরিতাকে বসিয়ে রাখা হয়।

সারাদিন অপেক্ষায় থাকার পর বিকালে রফিক শিকদারের কাছে বসিয়ে রাখার কারণ জানতে চান এ অভিনেত্রী। এ সময় নির্মাতা উত্তেজিত হয়ে পড়েন। দুজনের বাকবিতণ্ডার এক পর্যায়ে সুচরিতাকে মারতে যান রফিক শিকদার। তখন শুটিং স্পটে থাকা ক্যামেরাম্যানরা এগিয়ে এসে তাকে আটকান।

ঘটনার পরপরই শুটিং স্পট ছেড়ে ঢাকায় চলে আসেন সুচরিতা। পরে তিনি বিষয়টি লিখিতভাবে চলচ্চিত্র শিল্পী সমিতিতে অভিযোগ করেছেন।

এর পরিপ্রেক্ষিতে শিল্পী সমিতি পরিচালক রফিককে বয়কট করার সিদ্ধান্ত নিয়েছে। পাশাপাশি পরিচালক সমিতিতেও অভিযোগ জানিয়েছে শিল্পী সমিতি।

অভিযোগের বিষয়ে কথা হয় অভিনেত্রী সুচরিতার সাথে। তিনি বাংলাদেশ টাইমসকে বলেন, আমি লিখিত অভিযোগ দিয়েছি। আমার মতো সিনিয়র একজন শিল্পীর ওপর হাত তোলার সাহস সে কীভাবে পেল। এর জবাব আমি চাই। সুষ্ঠু বিচার প্রত্যাশা করছি।

অভিযোগের বিষয়ে মুখ খুলেছেন পরিচালক রফিক শিকদারও। তিনি বলেন, সুচরিতা আপার ওপর হাত তুলি নাই। কথা কাটাকাটি হয়েছে। অনেক গালাগালিও করেছেন। এর চেয়ে বেশিকিছু না। আমার মা নিয়েও গালি দিয়েছেন। এরপর আমি উত্তেজিত হয়ে উঠি। আমি পরিচালক সমিতিতে প্রাথমিক কথা বলেছি। প্রযোজক সমিতির সভাপতি খসরু ভাইকেও বিষয়টি জানিয়েছি।

এদিকে, এই ঘটনায় পরিচালক রফিক সিকদার সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানের বিরুদ্ধে নতুন অভিযোগ এনেছেন। তিনি বলেন, জায়েদ খান আমাকে পুলিশি ক্ষমতা দেখিয়ে হুমকি দিয়েছেন। জায়েদ খান আমাকে বলেছেন, সুচরিতা যদি তোকে ওখানে কুপিয়ে মেরেও ফেলে তাও তোর সহ্য করতে হবে। এসময় আমার মা তুলেও জায়েদ খান একটা গালি দেন।

তবে পরিচালক রফিক সিকদারের এসব অভিযোগের প্রসঙ্গে জায়েদ খানের সঙ্গে যোগাযোগ করা হলে, তিনি জানান, বিষয়টি মিথ্যা।

 

টাইমস/জেকে

Share this news on: