খোলামেলা ছবি দিয়ে ভাইরাল নুসরাত ফারিয়া

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। সম্প্রতি ভাইরাল হয়েছে তার একটি খোলামেলা ছবি। যা মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

এমনিতেই নানা কারণে আলোচনা-সমালোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন নুসরাত ফারিয়া। এবার ভক্ত-অনুরাগী ও সমালোচকদের নজর কেড়েছে আলোচিত এই অভিনেত্রীর খোলামেলা সেলফিটি।

শনিবার দুপুরে ফেসবুক পেজে একটি সেলফি শেয়ার করেন নুসরাত। ফেসবুক পেজে সেই ছবিটিতে ইতোমধ্যে লাইক পড়েছে ৫২ হাজারের বেশি। এছাড়া ফেসবুক ওয়ালে লাইক পড়েছে সাড়ে ৩ হাজারের বেশি। আর এই ছবিতে কমেন্টে পড়েছে অগণিত।

৭১ লাখেরও বেশি ফলোয়ারের পেজে প্রকাশ করা নতুন সেলফিতে দেখা গেছে, বিছানার পাশেই রয়েছেন তিনি। জিন্স প্যান্টের সঙ্গে খোলা পেটের টপস পরনে তার। এক হাত পকেটে নিয়ে আরেক হাতে ধরে আছেন মোবাইল। মেকাপহীন ঘরোয়া আমেজের ছবি একেবারে।

নুসরাতের ছবিটি দেখেই এতে হামলে পড়েন তার ফ্যান-ফলোয়ারেরা। অনেকে প্রশংসা করছেন নুসরাত ফারিয়ার ছবিতে তার লুকের। অনেকে আবার খোলামেলা পোশাকের জন্য বকেও দিচ্ছেন। কেউ কেউ রসিকতা করেছেন শনিবারের (১ ফেব্রুয়ারি) ঢাকা সিটি করপোরেশন নির্বাচনের প্রসঙ্গ টেনে।

এদিকে ‘পটাকা’র পর নতুন গান প্রকাশের ঘোষণা দিয়েছেন তিনি। বর্তমানে সেই গানের প্রস্তুতি চলছে। শিগগির নতুন মিউজিক ভিডিও নিয়ে হাজির হবেন তিনি।

নুসরাত ফারিয়া এখন শুটিং করছেন দীপংকর দীপনের ‘অপারেশন সুন্দরবন’ সিনেমায়। এছাড়া তিনি সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন শিহাব শাহীনের চলচ্চিত্র ‘যদি...কিন্তু...তবুও’র কেন্দ্রীয় নায়িকা চরিত্রে।

 

টাইমস/জেকে

Share this news on: