করোনা ভাইরাস ধ্বংস করতে চীন যাচ্ছেন রাখি!

বলিউডের বিতর্কিত রানী রাখি সাওয়ান্ত। সম্প্রতি ফের ঝড় তুলেছেন তিনি। যেখানে চীনের ভাইরাসে একের পর এক মানুষ মৃত্যুবরণ করছে, সেখানে সেই ভাইরাস ধ্বংস করতে চীনে যাচ্ছেন বলে জানালেন রাখি। এরপর থেকে সমালোচনার ঝড় উঠেছে তাকে নিয়ে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন রাখি সাওয়ান্ত। যেখানে তিনি দাবি করেন, করোনা ভাইরাসকে খতম করতে চীনে উড়ে যাচ্ছেন তিনি। করোনা ভাইরাসকে শেষ না করে তিনি দেশে ফিরবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন।

এরপরই নরেন্দ্র মোদিকে উদ্দেশ্য করে রাখি আরও বলেন, প্রধানমন্ত্রীসহ গোটা দেশের মানুষ যেন তার জন্য প্রার্থনা করেন। প্রত্যেকের প্রার্থনা পেলে তবেই চীন থেকে করোনা ভাইরাসকে শেষ করে দেশে ফিরতে পারবেন বলে জানান তিনি।

রাখি আরও দাবি করেন, নাসা থেকে বিশেষ মরণাস্ত্র নিয়ে এসেছেন তিনি। নাসার সেই মরণাস্ত্র দিয়েই চীনের করোনা ভাইরাসকে শেষ করা হবে বলে দাবি করেন রাখি।

এমন মন্তব্যের জেরে নতুন করে বিতর্কের মুখে পড়েছেন রাখি। অনেকেই প্রতিবাদ করে জানিয়েছেন, এই ভয়ঙ্কর রোগ নিয়ে এরকম কৌতুক না করলেও তিনি পারতেন। করোনা ভাইরাস নিয়ে এভাবে মজা করা ঠিক হয়নি। এছাড়া রাখি চীনে যাচ্ছেন কিনা তারও কোনও সত্যতা পাওয়া যায়নি।

 

টাইমস/জেকে

Share this news on: