যুব মহিলা লীগের সেই পাপিয়া বহিষ্কার

দেশী-বিদেশী মুদ্রাসহ আটক নরসিংদী যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শামিমা নুর পাপিয়াকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। রোববার যুব মহিলা লীগের কেন্দ্রীয় সভাপতি নাজমা আকতার ও সাধারণ সম্পাদক অপু উকিল তাকে বহিষ্কার করেন।

যুব মহিলা লীগ সূত্র জানিয়েছে, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে শামিমা নুর পাপিয়াকে দলের সব ধরণের পদ থেকে আজীবন বহিষ্কার করা হয়েছে।

প্রসঙ্গত, শনিবার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে নরসিংদী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শামিমা নুর পাপিয়াসহ চার জনকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় তাদের কাছ থেকে জাল টাকা, নগদ টাকাসহ দেশি-বিদেশি মুদ্রা উদ্ধার করা হয়।

এদিকে পাপিয়া গ্রেপ্তার হওয়ার পরপরই তার অপরাধ জগতের নানা দিক প্রকাশ হতে শুরু করেছে। আর এসব ঘটনা সিনেমার গল্পকেও হার মানিয়ে দেয়ার মত। অপরাধ জগতের সর্দারনি বা লেডি গ্যাং হলিউড বলিউডের সিনেমায় দেদার দেখা যায়। কিন্তু সিনেমার সেসব চরিত্রের দেখা মিলেছে এই একজনের মাঝেই। এরই মধ্যে এই লেডি ত্রাসের নানা অপকর্মের ফিরিস্তি বের হতে শুরু করেছে। ব্যবসার আড়ালে অবৈধ মাদক, অস্ত্র ও মুদ্রাপাচারের রমরমা কারবারের সঙ্গে জড়িত পাপিয়া ও তার স্বামী।

এছাড়া রাজধানীর ফার্মগেটস্থ পাপিয়ার একটি বাসায় অভিযান চালিয়েছে র‌্যাব-১ এর একটি দল। এসময় ওই বাসা থেকে বিদেশী মদ, অবৈধ অস্ত্র ও বিপুল পরিমাণ বিদেশী মুদ্রা উদ্ধার করা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক সূত্র এসব তথ্য জানিয়েছে।

 

 

টাইমস/এসএন/এইচইউ

Share this news on:

সর্বশেষ