প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ে সিভিল ফেস্ট

জমকালো আয়োজনের মধ্য দিয়ে প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ে মঙ্গলবার ‌‘সিভিল ফেস্ট-২০২০’ অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের সিভিল ইঞ্জিনিয়ারিং ক্লাবের উদ্যোগে এ সিভিল ফেস্টের আয়োজন করা হয়। অনুষ্ঠানটি ঘিরে বর্ণিল সাজে সাজানো হয় পুরো ক্যাম্পাস। বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা জাহিদ হাসানের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারপার্সন রোকেয়া আফজাল রহমান। সিভিল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের চেয়ারম্যান অধ্যাপক ড. ইদ্রিস আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মতিউর রহমান, উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ মুনিরুজ্জামান, অ্যাডভাইজার মেজর জেনারেল কাজী আশফাক আহমেদ (অব:)। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের স্প্রিং- সেমিস্টারের নবীন ছাত্র- ছাত্রীদের বরণ এবং বিদায়ী ছাত্র-ছাত্রীদের ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানের শেষাংশে বিশ্ববিদ্যালয়ের বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

টাইমস/জিএস

Share this news on: