মডেলের সাথে নায়িকা তানিনের অপ্রীতিকর ছবি ফাঁস!

ঢাকাই চলচ্চিত্রে নিয়মিত অভিনয় করছেন তানিন সুবহা। কাজের বাইরেও প্রায় এফডিসিতে সময় দেন তিনি। তবে কয়েকদিন ধরে তার উপস্থিতি তেমন লক্ষ্য করা যাচ্ছে না।

সম্প্রতি ফাঁস হয়েছে তানিনের কিছু ছবি। যেখানে একজনের সাথে বেশ ঘনিষ্ঠ দেখা গেছে নায়িকাকে। তানিনের সাথে ঘনিষ্ঠ ওই ব্যক্তির নাম রাব্বি। যার সঙ্গে তার প্রেম ছিল বলে জানা গেছে।

জানা গেছে, রাব্বি নিজেই একজন মডেল। তিনিও বহুদিন ধরে মিডিয়ায় বিচরণ করছেন। তবে তার সাথে তানিনের প্রেম নিয়ে আগেও গুঞ্জন শোনা গেলে বরাবরই অস্বীকার করে আসছিলেন তানিন সুবাহ।

এবার তানিন রাব্বির সম্পর্কের প্রমাণ মিলেছে সোশ্যাল মিডিয়ায়। এছাড়া খণ্ড খণ্ড ছবি জোড়া লাগিয়ে তাদের বেশ কিছু অন্তরঙ্গ ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। 

এ বিষয়ে তানিনের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি রং নাম্বার বলে ফোন কেটে দেন। আর রাব্বির সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘এসব অতীত।’

প্রসঙ্গত, ২০১৫ সালে আজাদ কালামের পরিচালনায় ‘জমজ’ নাটকে মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করেন তানিন। এই নাটকের মাধ্যমে মিডিয়ায় অভিষেক ঘটে এই অভিনেত্রীর।

এছাড়া বেশ কয়েকটি ছবি মুক্তি পেয়েছে তানিন সুবাহর। তিনি কয়েকটি নাটক ও মিউজিক ভিডিওতেও কাজ করছেন। ব্যক্তিজীবনে একাধিকবার প্রেমে পড়ার খবরও শোনা গেছে তার।

খণ্ড খণ্ড ছবি জোড়া লাগিয়ে তানিনের একটি ভিডিও দেখুন 

 

টাইমস/জেকে

Share this news on:

সর্বশেষ