ব্যাগে ছিনতাইকারীর টান, রিকশা থেকে পড়ে নারীর মৃত্যু

রাজধানীর দক্ষিণ মুগদা এলাকায় প্রাইভেট কারে থাকা ছিনতাইকারীর টানে রিকশা থেকে পড়ে এক নারীর মৃত্যু হয়েছে। তার নাম তারিনা বেগম লিপা (৩৮)। শনিবার সকাল পৌনে ৭টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

লিপি ও তার স্বামী গোলাম কিবরিয়া থাকতেন সিলেটে। গত ২৪ ফেব্রুয়ারি লিপি সপরিবারে দক্ষিণ রাজারবাগ এলাকার এক আত্মীয়ের বাসায় বেড়াতে এসেছিলেন। শনিবার ভোরে সিলেট যাওয়ার জন্য রিকশায় কমলাপুর রেল স্টেশনে যাচ্ছিলেন।

পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার সকালে ছেলেকে নিয়ে রাজারবাগ বাটপাড়া থেকে রিকশায় করে কমলাপুরের দিকে ফিরছিলেন লিপা। দক্ষিণ মুগদা ইউনিক বাস কাউন্টারের সামনের রাস্তায় চলন্ত রিকশায় থাকা অবস্থায় প্রাইভেটকারে থাকা কয়েকজন ছিনতাইকারী তার ব্যাগ ধরে টান দেয়। এ সময় তিনি রিকশা থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় মুগদা হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

লিপার স্বামী গোলাম কিবরিয়া জানান, এসএসসি পড়ুয়া ছেলে ও সাত বছরের মেয়েকে নিয়ে তারা রাজারবাগ আত্মীয়ের বাসায় গিয়েছিলেন। সেখান থেকে দুটি আলাদা রিকশায় করে ফিরছিলেন তারা। স্ত্রীর সঙ্গে ছেলেও রিকশায় ছিল। প্রাইভেটকারে থাকা ছিনতাইকারীরা তার স্ত্রীর ব্যাগ ধরে হ্যাঁচকা টান দিলে তিনি রাস্তায় পড়ে যান। ছিনতাইকারীরা ব্যাগটি নিয়ে পালিয়ে যায়। ব্যাগে একটি মোবাইল ফোন ও দুই হাজারের মতো টাকা ছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মুগদা থানার এসআই আলী আহমেদ বলেন, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে রাখা হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মাথায় গুরুতর আঘাতের কারণে লিপির মৃত্যু হয়েছে।

 

টাইমস/এইচইউ

Share this news on: