রাজশাহীতে পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যা

রাজশাহীর মোহনপুরে পরকীয়া প্রেমে বাধা দেওয়ায় এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় স্বামী মামুন রশীদকে (৩২) গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে উপজেলার সাঁকোয়া গ্রাম থেকে নিহত গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহতের নাম শিরিনা বেগম (৩০)। সে ওই গ্রামের আবুল কাশেমের মেয়ে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মোহনপুর থানার ওসি মোস্তাক আহম্মেদ জানান, উপজেলার সাঁকোয়া গ্রামের মৃত ইব্রাহীম হোসেনের ছেলে মামুন রশীদের সঙ্গে একই গ্রামের আবুল কাশেমের মেয়ে শিরিনা বেগমের বিয়ে হয়। ওই গৃহবধূ দুই সন্তানের জননী ছিলেন। স্বামীর পরকীয়া প্রেম ও যৌতুকের দাবির কারণে তাদের সংসারে প্রায়ই অশান্তি হতো। পরকীয়ায় বাধা দেওয়ায় মাঝে মধ্যেই ওই গৃহবধূর উপর অমানুষিক নির্যাতন চালানো হতো।

সোমবার রাতে মামুন রশীদ তার আট বছরের মেয়েকে নানীর কাছে ও চার বছরের ছেলেকে মামা জাহাঙ্গীরের বাড়িতে রেখে যান। মধ্যরাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার পর শিরিনাকে মারধরের পর শ্বাসরোধ করে হত্যা করে মামুন রশীদ। মরদেহ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ওসি বলেন, এ ঘটনায় নিহতের ভাই হাসেন আলী বাদী হয়ে মোহনপুর থানায় অভিযুক্ত স্বামী ও শাশুড়িকে আসামি করে মামলা দায়ের করেছেন। এর পরপরই স্বামী মামুন রশীদকে (৩২) গ্রেপ্তার করেছে পুলিশ। তবে ঘটনার পর থেকে শাশুড়ি মাজেদা বেওয়া (৫৫) পলাতক রয়েছেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বামী মামুন রশীদ পুলিশের কাছে এ হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে। মামুন রশীদ পেশায় ট্রাকচালক। জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতে পাঠানো হবে। শাশুড়িকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

টাইমস/এইচইউ

Share this news on:

সর্বশেষ