করোনায় দীপিকার ভয়!

বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। কথা ছিল প্যারিস ফ্যাশন উইকে যোগ দিবেন তিনি। এই জন্য সবকিছু ঠিকও করে রেখেছিলেন এই অভিনেত্রী।

তবে করোনার ভয়ে সফর বাদ দিতে হয়েছে দীপিকাকে। মঙ্গলবার ছিল সেই আয়োজনের শেষ দিন। প্যারিসে করোনাভাইরাসের প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় শেষমেশ সব পরিকল্পনা বাদ দিয়েছেন দীপিকা।

করোনাভাইরাস নিয়ে বিশেষ সতর্ক অভিনেত্রী দীপিকার মুখপাত্র জানিয়েছেন, ফ্রান্সের বিলাসবহুল লুইস ভুটনের ফ্যাশন উইক ২০২০ এ যোগ দেওয়ার জন্য প্যারিসে যাওয়ার কথা ছিল দীপিকার। কিন্তু ফ্রান্সে করোনাভাইরাসের প্রাদুর্ভাব বেড়ে গেছে, এই খবর প্রকাশের পর দীপিকা তার ট্রিপ বাতিল করতে বাধ্য হয়েছেন।

বর্তমানে দীপিকা ব্যস্ত তার আসন্ন সিনেমা ‘৮৩’ নিয়ে। ছবিটিতে তাকে দেখা যাবে স্বামী রণবীর সিংয়ের বিপরীতে। এছাড়াও হলিউডের ‘দ্য ইন্টার্ন’ সিনেমার হিন্দি রিমেকে দেখা যাবে দীপিকাকে।

এদিকে, চীনা স্বাস্থ্য কমিশনের বরাত দিয়ে কাতার ভিত্তিক একটি সংবাদ মাধ্যম জানিয়েছে, চীনের উহান থেকে ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনাভাইরাসে (কোভিড-১৯) মৃতের সংখ্যা বেড়েই চলেছে। এ পর্যন্ত নতুন এই ভাইরাসে আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন তিন হাজার ২০২ জন।

অন্যদিকে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯২ হাজার ৮৬২ জন। বিশ্বের ৭৬টি দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে এই প্রাণঘাতী ভাইরাস।

তবে এখন পর্যন্ত ৫০ হাজার ৬৯১ জন চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

 

টাইমস/জেকে

Share this news on:

সর্বশেষ