করনোয় আক্রান্ত অভিনেতা জেমস বন্ড!

হলিউডের জনপ্রিয় অভিনেতা জেমস বন্ড। সম্প্রতি তিনি মরণঘাতী করোনায় আক্রান্ত হয়েছেন। গতকাল থেকে সোশ্যাল মিডিয়ায় এই ধরণের খবর ছড়িয়ে পড়ে।

আসলে কী করোনায় আক্রান্ত হয়েছেন জেমস বন্ড। খোঁজ নিয়ে জানা গেছে, শারীরিকভাবে জেমস বন্ড করোনায় আক্রান্ত হননি।

যেহেতু হলিউডের জনপ্রিয় চরিত্র জেমস বন্ড অভিনীত সব সিনেমাগুলোই সুপারহিট। এবারও সিরিজের ২৫তম সংস্করণ ‘নো টাইম টু ডাই’ সিনেমা মুক্তি পাচ্ছে।

কথা ছিল আসছে এপ্রিলেই প্রেক্ষাগৃহে যাবে সিনেমাটি। সে লক্ষ্যে এর প্রচারণাও শুরু হয়েছে। তবে করোনাভাইরাসের আতঙ্ক হয়ে সরে দাঁড়িয়েছেন অভিনেতা জেমস বন্ড। এরপর থেকে তাকে নিয়ে এমন গুঞ্জন ছড়িয়ে পড়ে।

সম্প্রতি বিশ্বজুড়ে করোনাভাইরাস মহামারিতে পরিণত হয়েছে। চারদিকে এই ভাইরাসে আক্রান্ত হওয়ার ভয়। তাই এ অস্থির সময়ে জেমস বন্ড সিরিজের নতুন কিস্তির মুক্তি পিছিয়ে দেয়া হয়েছে।

সিনেমাটির মুক্তি পিছিয়ে যাওয়া প্রসঙ্গে জেমস বন্ডের টুইটার পেইজে জানানো হয়েছে, বিশ্বব্যাপী সিনেমার বাজারের অবস্থা সতর্কতার সঙ্গে বিবেচনা করে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।

নতুন তারিখ অনুযায়ী, যুক্তরাজ্যে সিনেমাটি মুক্তি পাবে ১২ নভেম্বর এবং যুক্তরাষ্ট্রে ২৫ নভেম্বর। এমন খবর প্রকাশ করেছে হলিউড রিপোর্টার।

জানা গেছে, বিশ্বের অন্যতম বড় সিনেমা বাজার চীনে। সেখানে প্রায় ৭০ হাজার সিনেমা হলে মুক্তি দেয়ার পরিকল্পনা ছিলো ‘জেমস বন্ড’র নতুন কিস্তিটি। সেই উপলক্ষে চীনের বেইজিং সফরে যাওয়ার কথা ছিল জেমস বন্ড ও তার টিমের। কিন্তু করোনাভাইরাসের আঁতুড়ঘর চীনের সেই সফর বাতিল করা হয়েছে। সেই সঙ্গে ছবিটির মুক্তিও পিছিয়ে দেয়া হয়েছে ৭ মাস।

‘নো টাইম টু ডাই’ চলচ্চিত্রটি পরিচালনা করেছেন ক্যারি জোজি ফুকুনাগা এবং মেট্রো গোল্ডউইন মেয়ার ও ইয়ন প্রডাকশনসের ব্যানারে প্রযোজনা করেছেন মাইকেল জি উইলসন ও বারবারা ব্রুকলি। সিনেমাতে ড্যানিয়েল ক্রেইগ তার পঞ্চম আউটিংয়ে এমআই-৬ এজেন্ট জেমস বন্ডের চরিত্রে অভিনয় করেছেন।

 

টাইমস/জেকে

Share this news on: