খুনি মাজেদের সঙ্গে সম্পর্ক নেই বোরহানউদ্দিন ছাত্রলীগ নেতার

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের খুনি ক্যাপ্টেন (বরখাস্ত) মাজেদের সঙ্গে ভোলার বোরহানউদ্দিন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুজিব উল্যাহ পলাশের কোনো রক্তের সম্পর্ক নেই বলে দাবি করেছেন তিনি।

বৃহস্পতিবার দুপুরে বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা ছাত্রলীগের আয়োজনে এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

সংবাদ সম্মেলনে মুজিব উল্যাহ বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর খুনি ক্যাপ্টেন মাজেদ গ্রেপ্তার হওয়ার পর স্থানীয় হাসিব চৌধুরী বাঁধন নামে এক যুবক ফেসবুক থেকে স্ট্যাটাস দিয়ে আমাকে খুনি মাজেদের নাতী বলে দাবি করেন। এছাড়াও তিনি ঢাকার বিভিন্ন সাংবাদিককে ভুল তথ্য দিয়ে রাজনৈতিকভাবে আমাকে ছোট করার জন্য পরিকল্পিতভাবে সংবাদ প্রচার করেন।

তিনি আরও জানান, তার বাবা অজিউল্ল্যাহ বিশ্বাস স্বাধীনতার আগ থেকে বাংলাদেশ ছাত্রলীগের সঙ্গে জড়িত এবং তার পুরো পরিবার স্বাধীনতার আগ থেকেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। ভোলা-২ আসনের সাবেক সংসদ সদস্য তোফায়েল আহমেদ ও বর্তমান সংসদ সদস্য আলী আজম মুকুলের নেতৃত্বে সব সময়ই আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় ছিল তার পরিবার। আর খুনি ক্যাপ্টেন মাজেদের সঙ্গে তাদের কোনো রক্তের সম্পর্ক নেই। তার বিরুদ্ধে প্রচারিত বিভিন্ন মিথ্যা অপবাদের তীব্র নিন্দা জানান মুজিব উল্যাহ।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম, পৌর ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন, সাধারণ সম্পাদক হাসান মুন্না, ভোলা সরকারি পলিটেকনিক্যাল ছাত্রলীগের সভাপতি মাহামুদুল হাসান বাপ্পা প্রমুখ।

 

টাইমস/এইচইউ

Share this news on:

সর্বশেষ