প্রবাসীদের পাশে দাঁড়ালেন সুজানা, দিলেন ১৫ দিনের খাবার!

মডেল অভিনেত্রী সুজানা জাফর। প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাবে সংযুক্ত আরব আমিরাতে আটকা পড়েছেন তিনি। পরিস্থিতি যখন স্বাভাবিক ছিল তখন সেখানে গিয়েছিলেন সুজানা, পরে আর ফিরতে পারেননি তিনি।

তবে দুবাই আটকা পড়লেও বসে নেই সুজানা। প্রাণঘাতী এই ভাইরাসে পাশে দাঁড়িয়েছেন দুবাই প্রবাসীদের।

বর্তমানে দুবাইতে প্রাণঘাতী করোনাভাইরাসে চরম বিপাকে বাংলাদেশ থেকে যাওয়া প্রবাসীরা। দিনযাপন করছেন বহু কষ্টে। তাই সুজানা দুবাইয়ের ডেইরা ও বানিয়াসে অবস্থানরত ২৮ জন প্রবাসীর পাশে দাঁড়ালেন।

বুধবার বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ডেইরা দুবাই, সাবকা রোডে বসবাসরত ১৩ প্রবাসীদের কাছে কমপক্ষে ১৫ দিনের খাদ্য ও নিত্যপ্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিয়েছেন সুজানা জাফর।

তবে খাদ্য ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের মধ্যে কী কী দিয়েছেন সেগুলো গোপন রাখতে চাইলেন এ অভিনেত্রী। বললেন, মানুষের পাশে থাকছি এটাই বড় কথা। তারা ভালো থাকলে আমিও খুশি। আল্লাহ চেয়েছে বলে পেরেছি। আমি উছিলা মাত্র।

প্রসঙ্গত, অভিনয়ে নিয়মিত নন সুজানা। বছর তিনেক হলো ফ্যাশন হাউজ ব্যবসায় মনোযোগ দিয়েছেন। পাশাপাশি ঢাকা টু দুবাই আসা যাওয়ার মধ্যে থাকেন। তবে যেখানেই থাকেন না কেন উত্তরার অটিস্টিকদের একটি আশ্রম নিজের সাধ্যের মধ্যে দেখভাল করেন সুজানা। সময় করে ছুটে যান সেখানে। তাদের সঙ্গে সময় কাটান।

 

টাইমস/জেকে

Share this news on: