গোপালগঞ্জে মসজিদে করোনাভাইরাস নিয়ে বাকবিতণ্ডা, সংঘর্ষে যুবক নিহত

করোনা পরিস্থিতিতে মসজিদে সামাজিক দূরত্ব বজায় রাখা নিয়ে বাকবিতণ্ডার জেরে সংঘর্ষে সুজন শেখ নামে এক যুবক নিহত হয়েছেন। সোমবার সকালে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বাটিকামারী বাহারা পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় অন্তত আরও ১০ জন আহত হয়েছেন।

এলাকাবাসী জানায়, আধিপত্য বিস্তার নিয়ে বাটিকামারী বাহারা পশ্চিমপাড়া গ্রামের মজিবর শেখের সঙ্গে মতি মাতবর ও ইব্রাহিম মাতবরের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। রোববার সন্ধ্যায় গ্রামের একটি মসজিদে এশার নামাজ পড়া নিয়ে মজিবর শেখের সঙ্গে মতি মাতবরের কথা কাটাকাটি হয়।

এ ঘটনার জেরে সোমবার ভোরে মসজিদে আবারও ফজরের নামাজ পড়তে গেলে ওই দুপক্ষের মধ্যে হাতাহাতি হয়। একপর্যায়ে দুপক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এসময় প্রতিপক্ষের হামলায় সুজন শেখ নিহত হন। নিহত সুজন শেখ স্থানীয় মজিবর শেখের ছেলে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে মুকসুদপুর থানার ওসি মির্জা আবুল কালাম আজাদ জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত এ ঘটনায় কেউ থানায় অভিযোগ করেনি। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

টাইমস/এসএন/এইচইউ

Share this news on: