ভালুকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পুলিশ সদস্য নিহত

ময়মনসিংহের ভালুকা উপজেলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আর্মড পুলিশের এক সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় আর্মড পুলিশের অপর এক সদস্য আহত হয়েছেন। শনিবার রাতে উপজেলার ভরাডোবা এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম সুলতান আহম্মেদ (২৭)। তিনি উত্তরা আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সদর দপ্তরে কর্মরত ছিলেন। সুলতান ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার নাঙ্গলশিমুল এলাকার মোতালেব হোসেনের ছেলে। এছাড়া আহত সাদ্দাম হোসেনও (৩০) একই স্থানের পুলিশ সদস্য।

পুলিশ সূত্রে জানা যায়, রাতে রাজধানীর উত্তরা থেকে মোটরসাইকেলে ময়মনসিংহের ফুলবাড়িয়ায় বাড়িতে যাচ্ছিলেন সুলতান আহম্মেদ ও তার সহকর্মী সাদ্দাম হোসেন। রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলার ভরাডোবা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের গুঁড়ির সঙ্গে ধাক্কা খায়। এতে সড়কে ছিটকে পড়ে গিয়ে সুলতান মাথায় গুরুতর আঘাত পান। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হওয়ায় তাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে ঢাকা মেডিকেলে পাঠানোর পরামর্শ দেওয়া হয়। ঢাকায় নেওয়ার পথে রাত দেড়টার দিকে তিনি মারা যান।

বিষয়টি নিশ্চিত করে ভালুকা মডেল থানার ওসি মাইন উদ্দিন বলেন, লাশ ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

টাইমস/এইচইউ

Share this news on:

সর্বশেষ