করোনায় সিলেটে চিকিৎসাধীন বৃদ্ধের মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেটের গোয়াইনঘাট উপজেলায় এক বৃদ্ধ মারা গেছেন। শুক্রবার রাত ১২টার দিকে উপজেলার ৫নং আলীরগাও ইউনিয়নের ধর্মগ্রামে নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ৭৫ বছর বয়সী ওই বৃদ্ধ। এ নিয়ে সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে পাঁচজন মারা গেলেন।

শনিবার সকাল ৯টায় সংক্রমণ বিধি অনুযায়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ব্যবস্থাপনায় পুলিশ ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় জানাজা শেষে ওই বৃদ্ধকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাজমুস সাকিব বলেন, জ্বর ও সর্দি-কাশি থাকায় ওই ব্যক্তি গত ২৬ এপ্রিল চিকিৎসার জন্য পার্শ্ববর্তী জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান। সেখানে তার সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ শেষে করোনা পরীক্ষার জন্য তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ওসমানী হাসপাতালে প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা শেষে ওই দিনই তিনি বাড়িতে ফিরে আসেন। শনিবার ২ মে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে।

ইউএনও আরও বলেন, বিষয়টি জানার পর গোয়াইনঘাট উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাৎক্ষণিকভাবে শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করে তাকে তার বাড়িতেই একটি কক্ষে আলাদা করে রেখে চিকিৎসার ব্যবস্থা করা হয়। একই সময় করোনা আক্রান্ত ব্যক্তির গ্রামের মসজিদসহ আশপাশের ১২টি বাড়ি লকডাউন করা হয়।

 

টাইমস/এইচইউ

Share this news on: