বগুড়ায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ঘরে, প্রাণ গেল মা-মেয়ের

বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ওমরপুরের সড়কপাড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি বালুবাহী ট্রাক উল্টে এক কুঁড়েঘরের ওপর পড়ে। এতে ট্রাকের নিচে চাপা পড়ে নিহত হয়েছেন ঘুমন্ত মা ও মেয়ে। শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে নন্দীগ্রাম উপজেলার ওমরপুর এলাকায় বগুড়া-নাটোর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ওই গ্রামের মৃত কোরবান আলীর স্ত্রী আতেজান বেওয়া (৭০) ও তার মেয়ে কাতলী বেগম (৪৫)। তারা মহাসড়কের পাশে সড়ক ও জনপথ (সওজ) বিভাগের জায়গায় কুঁড়েঘর তুলে সেখানে বসবাস করতেন।

হাইওয়ে কুন্দারহাট থানা-পুলিশ জানিয়েছে, দিনাজপুর থেকে বালুবোঝাই একটি ট্রাক পাবনার রূপপুর পারমানবিক বিদ‍্যুৎ কেন্দ্রে যাচ্ছিল। রাত আড়াইটার দিকে বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ওমরপুর হাট এলাকায় ট্রাকটি মহাসড়কের পাশে কুঁড়েঘরের ওপর উল্টে পড়ে। এতে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মা-মেয়ে নিহত হন। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা রেকার দিয়ে ট্রাক সরিয়ে মা-মেয়ের লাশ উদ্ধার করেন। দুর্ঘটনার পর ট্রাক চালক পালিয়ে গেলেও চালকের সহকারী আলম হোসেনকে (৩০) আটক করেছে পুলিশ।

কুন্দারহাট হাইওয়ে থানার পরিদর্শক সাইফুল ইসলাম বলেন, ট্রাকটি পুলিশের হেফাজতে রয়েছে। এ ঘটনায় এখনও মামলা হয়নি। ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

 

টাইমস/এইচইউ

Share this news on: