নোয়াখালীতে কিশোর গ্যাংয়ের হামলায় কোরআনের হাফেজ খুন

নোয়াখালীর কোম্পানীগঞ্জে কিশোর গ্যাংয়ের সদস্যদের বিরুদ্ধে কোরআনের হাফেজ এক ছাত্রলীগ কর্মীকে প্রকাশ্যে পিটিয়ে ও কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। তার নাম শেখ জাহিদ (১৮)। শুক্রবার রাতে রামপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। এ ঘটনায় কিশোর গ্যাংয়ের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।

নিহত শেখ জাহিদ রামপুর ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের মুহরীরটেক এলাকার জয়নাল আবেদীন সারেং বাড়ির মো. রফিক উল্যার ছেলে। তিনি একজন কোরআনে হাফেজ এবং ইলেকট্রিক মিস্ত্রি ছিলেন।

পুলিশ ও স্থানীয় কয়েকজন বলেন, কয়েক দিন আগে ফুটবল খেলা নিয়ে রামপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড এলাকার স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা এলাকার অন্য কিশোর-তরুণদের সঙ্গে বিরোধে জড়িয়ে পড়ে। দু-তিন দিন ধরে এ নিয়ে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা চলছিল। শুক্রবার রাত সাড়ে আটটার দিকে ওই কিশোর গ্যাংয়ের সদস্যরা শেখ জাহিদ ও ওমর ফারুককে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে আহত করে। পরে গুরুতর আহত জাহিদকে রাত ১০টার দিকে নোয়াখালী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কোম্পানীগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান বলেন, ফুটবল খেলা ও পাওনা টাকা নিয়ে বিরোধের জের ধরে এলাকার একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা শেখ জাহিদ নামের এক তরুণকে পিটিয়ে হত্যা করে। এ ঘটনায় আহত হয়েছে আরও একজন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি আরও বলেন, এ ঘটনায় রাতেই পুলিশ অভিযান চালিয়ে জাহিদ হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে কিশোর গ্যাংয়ের পাঁচ সদস্যকে আটক করেছে। থানায় মামলার প্রস্তুতি চলছে। নিহত জাহিদের লাশ নোয়াখালী সদর হাসপাতালের মর্গে রয়েছে। সেখানে ময়নাতদন্ত শেষে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

টাইমস/এইচইউ/জেকে

Share this news on: