শুটিংয়ে মেহজাবিনের ‘না’!

ছোট পর্দার তারকাদের রুজি রোজগার ও আসন্ন ঈদের (ঈদুল ফিতর ও কোরবানি) কথা চিন্তা করে বেশ কিছু শর্ত সাপেক্ষে রোববার থেকে শুরু হচ্ছে টেলিভিশন নাটকের শুটিং।

এর আগে কিছু সংখ্যক শিল্পী-কলাকুশলী, প্রযোজক নাটক নির্মাণ করার অভিপ্রায়ে সংশ্লিষ্ট সংগঠনে অনুরোধ করেন। তারই পরিপ্রেক্ষিতে শুক্রবার সংগঠনটির জরুরি সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

তবে অনুমতি মেলার পর দেখা গেলো নাট্যাঙ্গনের অনেক নির্মাতা-অভিনয়শিল্পী শুটিংয়ের পক্ষে রয়েছেন, আবার অনেকে এর বিপক্ষে। কারণ দেশে করোনার সংক্রমণ ক্রমান্বয়ে বৃদ্ধি পাচ্ছে। তাই জীবনবাজি রেখে অনেকেই এসময় কাজ করতে নারাজ।

তাদের মধ্যে একজন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন। তিনিও এ পরিস্থিতিতে শুটিং করতে ‘না’ করেছেন।

এই প্রসঙ্গে মেহজাবিন বলেন, এই পরিস্থিতির মধ্যে জীবনের ঝুঁকি নিয়ে আমি এখন শুটিং করবো না।

মোদ্দাকথা করোনার এই দুর্যোগে কাজ নিয়ে আপাতত ভাবছেন না মেহজাবিন। তার ভাষায়, পরিস্থিতি স্বাভাবিক হলে কাজ করা যাবে। কিন্তু তার আগে আমাদের বাঁচতে হবে। সবকিছু ঠিক হোক তারপর কাজে ফিরবো।

এদিকে এবারের ঈদে ২০-২৫টি নাটক-টেলিফিল্মে কাজ করার কথা ছিল মেহজাবিনের। কিন্তু করোনার তাণ্ডবে কোনো কাজই করতে পারেননি তিনি। লকডাউনের আগে সর্বশেষ পরিচালক মিজানুর রহমান আরিয়ানের একটা টেলিফিল্মের কাজ শেষ করেছিলেন মেহজাবিন। তার নাম ‘উপহার’। এতে মেহজাবিনের বিপরীতে দেখা যাবে আফরান নিশোকে।

পরিচালক সূত্রে জানা গেছে, ‘উপহার’ নাটকটি ঈদের বিশেষ আয়োজনে সিএমভির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হবে।

 

টাইমস/জেকে

Share this news on:

সর্বশেষ