বিচ্ছেদের পর অপূর্বকে নিয়ে যা লিখলেন অদিতি

ছোট পর্দার জনপ্রিয় তারকা জিয়াউল ফারুক অপূর্ব ও নাজিয়া হাসান অদিতির (স্ত্রী) ৯ বছরের সংসার ভেঙে গেছে। বিষয়টি রোববার প্রকাশ্যে আনেন অদিতি নিজেই।

বিচ্ছেদের কারণ বিস্তারিত না বলে বরং ফেসবুকবার্তায় স্ত্রী লিখেছেন, ‌আমাকে ভাবি বলা সবাই বন্ধ করুন। এছাড়া তার রিলেশনশিপ স্ট্যাটাসে ‘ডিভোর্স’ দেখা যায়।

তবে বিচ্ছেদের পর অপূর্বর প্রতি তার কোনো অভিযোগ নেই বলেও জানান প্রাক্তন স্ত্রী অদিতি। এমনকি ভক্তদের তাকে দোষারোপ না করার অনুরোধ জানিয়ে এবার ফেসবুকে লিখেছেন অদিতি।

নাজিয়া হাসান অদিতি ফেসবুকে লিখেছেন, অপূর্ব একজন আদর্শ বাবা, প্রেমময় ভাই, দায়িত্বশীল পুত্র এবং একজন ভালো মানুষ। তিনি মিলিয়ন ফ্যানের কাছে একজন সুপার ট্যালেন্টেড ব্যক্তি, এটা তিনি নিজেই অর্জন করেছেন।

আমার মনে হয়, তিনি সেখানেই সবচেয়ে যোগ্য। ফলে তার ব্যক্তিগত জীবন নিয়ে নয় বরং তার অসাধারণ কাজগুলো নিয়ে তাকে বিচার করুন।

নিজেদের একসঙ্গে না থাকা প্রসঙ্গে অদিতি লিখেন, তিনি আমাকে জীবনের সেরা উপহার দিয়েছেন, তা হলো আমার ছেলে আয়াশ। দুর্ভাগ্যক্রমে অসংখ্য কারণে আমরা একসঙ্গে থাকছি না, তবে আমি সবসময় তার সুখী ও সমৃদ্ধ জীবন কামনা করছি।’

সবশেষে অদিতি লিখেন, দয়া করে বিয়ে বিচ্ছেদের সিদ্ধান্তের ওপর আমাদের কাউকে বিচার করবেন না। আপনারা সবাই আমাদের সুখ-দুঃখে ভালোবেসেছেন, সমর্থন দিয়েছেন। আমরা আশা করি, তা অব্যাহত থাকবে।

 

টাইমস/জেকে

Share this news on:

সর্বশেষ