বগুড়ায় নৌকাডুবি, ১০ লাখ টাকাসহ ভেসে গেল দুইজন

বগুড়ার সারিয়াকান্দিতে ঝড়ে শ্যালোচালিত নৌকাডুবির ঘটনা ঘটেছে। এসময় ১০ লাখ টাকাসহ ভেসে গেছেন দুইজন। তাদের খোঁজ পাওয়া যাচ্ছে না। বৃহস্পতিবার ঝড়ে উপজেলার মুলবাড়ি চরের কাছে যমুনা নদীতে নৌকাটি ডুবে যায়। এসময় নিখোঁজ হন সারিয়াকান্দি উপজেলার কর্ণিবাড়ি ইউনিয়নের জাউনিয়ার চরের ওসমান গণির মেয়ে মিম আকতার (১২) ও পার্শ্ববর্তী জামালগঞ্জের মাদারগঞ্জ উপজেলার বালুজুড়ি পণ্ডীতপাড়ার খলিল মণ্ডলের ছেলে ফরিদ উদ্দিন (৩৫)। ফরিদের কাছে ভুট্টা বিক্রির দশ লাখ টাকা ছিল বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন।

এদিকে নদীতে স্রোত থাকায় উদ্ধার কাজ ব্যাহত হচ্ছে বলে জানিয়েছেন সারিয়াকান্দি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সাব-স্টেশন অফিসার মোজাম্মেল হক।

জানা গেছে, বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে কর্ণিবাড়ি ইউনিয়নের মথুরাপাড়া বাজার যমুনাঘাট থেকে একটি শ্যালো নৌকা ১২ যাত্রী নিয়ে মুলবাড়ি চরে যাচ্ছিল। নৌকাটি মুলবাড়ি এলাকায় মাঝ নদীতে পৌঁছলে ঝড়ের কবলে পড়ে। এ সময় যাত্রীদের নিয়ে নৌকাটি ডুবে যায়। ১০ জন সাঁতরে তীরে উঠতে সক্ষম হন।

জাউনিয়া চরের মিনা আকতার (৩৫) জানান, তিনি ও তার বড় মেয়ে রঞ্জনা খাতুন (১৮) উঠতে পারলেও ছোট মেয়ে মিম আকতারকে খুঁজে পাওয়া যাচ্ছে না। মুলবাড়ি চরের সোহরাব বেপারির ছেলে জুয়েল রানা জানান, তার সম্পর্কে ভাই ফরিদ উদ্দিনের কাছে ভুট্টা বিক্রির ১০ লাখ টাকা ছিল। তিনি টাকাসহ নদীতে ডুবে গেছেন।

 

টাইমস/জেকে

Share this news on: