করোনা উপসর্গে খুলনায় সাড়ে আট ঘণ্টায় ৪ জনের মৃত্যু

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে খুলনায় সাড়ে আট ঘণ্টার ব্যবধানে চারজনের মৃত্যু হয়েছে। রোববার রাত ৯টা থেকে সোমবার ভোর সাড়ে পাঁচটার মধ্যে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

খুমেক হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) করোনা ইউনিটের মুখপাত্র ডা. মিজানুর রহমান এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, সর্দি-জ্বরসহ করোনার উপসর্গ নিয়ে খুলনা মহানগরীর রায়েরমহল এলাকার মৃত মজিদ হাওলাদারের ছেলে দেলোয়ার হোসেনকে (৬৫) রোববার সকাল পৌঁনে ১০টার দিকে খুমেক হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোর সাড়ে ৫টায় তিনি মারা যান।

এছাড়া রোববার রাত ১১টার দিকে নগরীর দৌলতপুর এলাকার রাজিব হোসেনের মেয়ে মিম (১২) জ্বর ও সর্দি-কাশি নিয়ে হাসপাতালে ভর্তি হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত পৌঁনে ১২টার দিকে তার মৃত্যু হয়।

অপরদিকে সাতক্ষীরা জেলার তালা উপজেলার পাটকেলঘাটা থানার সুশান্ত ম-লের ছেলে রিপন (২২) দুদিন ধরে জ্বর কাশি নিয়ে খুমেকের করোনা আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় রাত ১২ টায় তার মৃত্যু হয়।

এছাড়া যশোরের কেশবপুর উপজেলার শ্রীরামপুর গ্রামের মোসলেম দফাদারের ছেলে মোহাম্মদ আলম (৩০) লিভারের সমস্যা ও শ্বাসকষ্ট নিয়ে রোববার দুপুর ৩টায় খুমেক হাসপাতালে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে তার মৃত্যু হয়।

করোনা পরীক্ষার জন্য তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে বলে জানান ডা. মিজানুর রহমান।

 

টাইমস/এইচইউ

Share this news on: