সিলেটে ৬ লাখ টাকার ফেনসিডিলসহ দুইজন আটক

সিলেট নগরীতে অভিযান চালিয়ে ৪১২ বোতল ফেনসিডিলসহ দুইজনকে আটক করেছে পুলিশ। জব্দ করা ফেনসিডিলের মূল্য ৬ লাখ ১৮ হাজার টাকা হবে বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার ভোরে নগরীর আল-বারাকা আবাসিক এলাকার শিবলু আহমদের বাড়ির সামনে গাড়ি পার্কিংস্থলে অভিযান চালিয়ে ফেনসিডিলের চালানটি জব্দ করা হয়।

আটকরা হলেন- জকিগঞ্জ খলাছড়া ইউনিয়নের নরসিংহপুরের মৃত কলমদর আলীর ছেলে জালাল আহমদ (৩২), সদর উপজেলার বহর পশ্চিম এলাকার মৃত সৈয়দ শফিকুল ইসলামের ছেলে মো. কালাম (৪২)।

সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার (মিডিয়া) জেদান আল মুছা জানান, নগর গোয়েন্দা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৪১২ বোতল একটি ফেনসিডিলের চালান জব্দ করে। এসময় মাদক বহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকারসহ দুইজনকে আটক করা হয়।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে আটকরা জানিয়েছে, ফেনসিডিলের চালানটি জালাল আহমদের তত্ত্বাবধানে তার গাড়ির ড্রাইভার সবুজ (৪০) ও মো. কালামের সহযোগিতায় জকিগঞ্জ ভারতীয় সীমান্তবর্তী এলাকা হতে বিশেষ কৌশলে শহরে ঘটনাস্থল গ্যারেজে নিয়ে আসা হয়। ফেনসিডিলের চালানটি সিলেট নগরের কাজলশাহ এলাকার মাদক ব্যবসায়ী শাহিনসহ শহরের বিভিন্ন এলাকার মাদকসেবীদের কাছে বিক্রির উদ্দেশ্যে মজুদ করা হয়েছিলো। তবে গাড়ি চালক সবুজ ডিবি পুলিশের উপস্থিতি বুঝতে পেরে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

 

টাইমস/এইচইউ

Share this news on:

সর্বশেষ