রাজশাহীতে করোনা শনাক্তের পরদিনই দুইজনের মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত শনাক্ত হওয়ার একদিন পরই রাজশাহীতে দুইজনের মৃত্যু হয়েছে। রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় একজন এবং দুপুর ৩ টার দিকে আরেকজনের মৃত্যু হয়। রামেক হাসপাতালের উপ-পরিচালক ড. সাইফুল ফেরদৌস এ তথ্য নিশ্চিত করেছেন।

মৃত দুইজন হলেন- রাজশাহীর মোহনপুর উপজেলার বাকশিমইল গ্রামের বাসিন্দা ও মোহনপুরের মহিষকুণ্ডি মাদ্রাসার শিক্ষক লুৎফর রহমান (৫২)। অন্যজন হলেন-নওগাঁর তেবাড়িয়া এলাকার বাসিন্দা মুস্তাফিজুর রহমান (৬৩)।

সোমবার রামেক হাসপাতালের ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের দুইজনেরই করোনা পজিটিভ।

হাসপাতাল সূত্রে জানান গেছে, সোমবার লুৎফর রহমানকে রামেক হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। রাতে তার নমুনা পরীক্ষার রিপোর্টে কোভিড-১৯ পজিটিভ আসে। পরদিন সকালেই তিনি মারা যান।

ড. সাইফুল ফেরদৌস জানান, শনিবার বাড়ি থেকে লুৎফর রহমানের নমুনা সংগ্রহ করা হয়েছিল। পরে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তিনি মারা যান।

এছাড়া মুস্তাফিজুর রহমান হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন ছিলেন। মঙ্গলবার বিকেল ৩টার দিকে তিনি মারা যান।

দুইজনের মৃত্যুর বিষয়টি হাসপাতালের পক্ষ থেকে কোয়ান্টাম ফাউন্ডেশনকে জানানো হয়েছে। তারা স্বাস্থ্যবিধি মেনে মরদেহ দাফনের ব্যবস্থা করছে।

 

টাইমস/এইচইউ

Share this news on:

সর্বশেষ