করোনা: রাজশাহী বিভাগে আরও ২২৫ জন শনাক্ত, মৃত্যু ৪

রাজশাহী বিভাগে গত ২৪ ঘণ্টায় ২২৫ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এছাড়া মারা গেছেন আরও চারজন এবং সুস্থ হয়েছেন আরও ৩৭ জন। এ নিয়ে বিভাগের আট জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ২ হাজার ৯৩০ জনের। এর মধ্যে করোনায় প্রাণ গেছে ৩৮ জনের এবং সুস্থ হয়েছেন ৬২০ জন।

বুধবার দুপুরে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দফতরের পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৬ জনের করোনা শনাক্ত হয়েছে বগুড়ায়। এছাড়া সিরাজগঞ্জে ২০ জন, রাজশাহীতে ১১ জন, নাটোরে চারজন, পাবনায় তিনজন এবং জয়পুরহাটে একজনের করোনা শনাক্ত হয়েছে।

গত ২৪ ঘণ্টায় বগুড়ায় তিনজন এবং নওগাঁয় একজনসহ মোট চারজনের প্রাণ গেছে করোনায়। তবে একদিনেই সুস্থ হয়েছেন নওগাঁর ১৫ জন, বগুড়ার ১৩ জন, রাজশাহীর পাঁচজন, জয়পুরহাটের তিনজন এবং নাটোরের একজনসহ মোট ৩৭ জন করোনা রোগী। এছাড়াও করোনা নিয়ে হাসপাতালে এসেছেন বগুড়ায় ১১ জন ও জয়পুরহাটের তিনজনসহ মোট ১৪ জন।

বিভাগীয় স্বাস্থ্য দফতর জানায়, এ পর্যন্ত বিভাগে সর্বোচ্চ করোনা রোগী শনাক্ত হয়েছে বগুড়া জেলায় এক হাজার ৭০২ জন। এছাড়াও জয়পুরহাটে ২৩৮, সিরাজগঞ্জে ২৩২, নওগাঁয় ২২০, পাবনায় ২১২, রাজশাহীতে ১৫৬, নাটোরে ৯০ এবং চাঁপাইনবাবগঞ্জে ৮০ জনের করোনা শনাক্ত হয়েছে।

করোনায় এ পর্যন্ত সর্বোচ্চ প্রাণ গেছে বগুড়ার ২২ জনের। এছাড়াও পাবনার পাঁচজন, নওগাঁর চারজন, রাজশাহীর তিনজন, সিরাজগঞ্জে তিনজন, এবং নাটোরের একজনের প্রাণ নিয়েছে করোনা।

 

টাইমস/এইচইউ

Share this news on:

সর্বশেষ