বরিশালে নদীতে নিখোঁজের চারদিন পর মিলল যুবলীগ নেতার লাশ

বরিশালের কীর্তনখোলা নদীতে নিখোঁজ হওয়ার চার দিন পর এক যুবলীগ নেতার মৃতদেহ উদ্ধার করা হয়েছে। রোববার বেলা ১১টার দিকে দপদপিয়া পুরাতন ফেরিঘাট সংলগ্ন কীর্তনখোলা নদীর তীরে মৃতদেহটি ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে কোতোয়ালী ও নৌ থানা পুলিশ গিয়ে মৃতদেহটি উদ্ধার করে।

নিহত ব্যক্তির নাম ফয়েজ মাহমুদ (৪৫)। তিনি ভোলার চরফ্যাশন উপজেলার ওসমানগঞ্জ ইউনিয়ন যুবলীগের সভাপতি ছিলেন। তিনি উত্তর চরফ্যাশনের মৃত সুলতান আহমেদের ছেলে।

এর আগে বুধবার সকাল পৌনে ১০টার দিকে বরিশাল থেকে ইঞ্জিনচালিত নৌকায় ভোলায় যাওয়ার পথে কীর্তনখোলা নদীর চরকাউয়া খেয়াঘাটসংলগ্ন নদীতে ছিটকে পড়ে নিখোঁজ হন ফয়েজ মাহমুদ।

বরিশাল সদর নৌ-থানা পুলিশের ইনচার্জ পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, গত বুধবার ফয়েজ মাহমুদ খেয়া ট্রলারে করে অন্য যাত্রীদের সঙ্গে লঞ্চঘাট থেকে কীর্তনখোলা নদীর পূর্ব তীর চরকাউয়া এলাকায় যাচ্ছিলেন। ট্রলারটি নদীর মাঝখানে গেলে হঠাৎ করে তিনি ট্রলার থেকে পড়ে যান। এরপর নদীতে তলিয়ে যান। খবর পেয়ে নৌ পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরিরা উদ্ধার তৎপরতা শুরু করেন। একপর্যায়ে তাকে না পেয়ে উদ্ধার তৎপরতা বন্ধ করে দেয়া হয়।

রোববার সকালে দক্ষিণ রূপাতলী এলাকাসংলগ্ন নদীতে জেলেরা একটি লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে। পরে ফয়েজ মাহমুদের স্বজনেরা মৃতদেহটি শনাক্ত করেন।

তিনি আরও জানান, লাশটি উদ্ধার করে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এখন আইনি প্রক্রিয়া শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।


টাইমস/এইচইউ

Share this news on: