করোনায় রংপুর বিভাগে মৃত্যু বেড়ে ১৪০

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় রংপুর বিভাগে আরও তিনজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে বিভাগে মোট ১৪০ জনের মৃত্যু হয়েছে। এই সময়ে নতুন করে ভাইরাসটিতে আক্রান্ত শনাক্ত হয়েছেন ১৪০ জন। ফলে মোট শনাক্ত রোগীর সংখ্যা হয়েছে ৮ হাজার ৪৯২ জন। এ পর্যন্ত বিভাগে সুস্থ হয়েছেন ৬ হাজার ৮২ জন।

সোমবার বিকেলে রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের কার্যালয় থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিভাগে গত ২৪ ঘণ্টায় আক্রান্তদের মধ্যে কুড়িগ্রামে ৪৪, দিনাজপুরে ২৭, গাইবান্ধায় ২৪, রংপুরে ১৮, নীলফামারীতে ১০, লালমনিরহাটে ১০, ঠাকুরগাঁওয়ে ৯ এবং পঞ্চগড় জেলার ৭ জনের করোনা শনাক্ত হয়েছেন।

বিভাগে গত ২৪ ঘণ্টায় দিনাজপুরে দুইজন ও ঠাকুরগাঁও জেলায় ১ জনের মৃত্যু হয়েছে।

বিভাগে আক্রান্তদের মধ্যে দিনাজপুর জেলায় আক্রান্ত হয়েছেন মোট ২ হাজার ৪৮৪ জন, মারা গেছেন ৪৮ জন। রংপুরে আক্রান্ত হয়েছেন ২ হাজার ৫৮ জন, মৃত্যু হয়েছে ৩৩ জনের। নীলফামারী জেলায় আক্রান্ত হয়েছে ৭৬৮ জন এবং মৃত্যু হয়েছে ১১ জনের। গাইবান্ধা জেলায় আক্রান্ত হয়েছে ৮২৮ জন এবং মৃত্যু ১৪; ঠাকুরগাঁওয়ে আক্রান্ত ৬৫৬, মৃত্যু হয়েছে ১১ জনের; পঞ্চগড়ে আক্রান্ত ৪৫১ এবং মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৮ জনে; লালমনিরহাট জেলায় আক্রান্ত বেড়ে হয়েছে ৫৪৬ জন এবং মৃত্যু হয়েছে ৪ জনের এবং কুড়িগ্রামে আক্রান্ত বেড়ে হয়েছে ৭০১ জন এবং মৃত্যু হয়েছে ১১ জনের।

 

টাইমস/এইচইউ

Share this news on: