এরদোগানের স্ত্রীর সঙ্গে আমির খানের সাক্ষাতের যে ছবি ভাইরাল

তুরস্কের ফার্স্ট লেডি এমিনি এরদোগানের সঙ্গে সাক্ষাত করে বলিউড অভিনেতা আমির খান এবার নতুন করে আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছেন। এরই মধ্যে আমির খান ও তুর্কি প্রেসিডেন্ট রিসেপ তাইয়েব এরদোগানর স্ত্রী এমিনি এরদোগানের বৈঠকের একাধিক ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

জানা গেছে, গত সপ্তাহে ‘লাল সিং চড্ডা’ সিনেমার শুটিং করতে তুরস্কে গেছেন বলিউড অভিনেতা আমির খান। সেখানে গিয়ে তিনি দেশটির ফার্স্ট লেডি এমিনি এরদোগানের সঙ্গে সাক্ষাৎ করেন। আর সেই ছবি এমিনি এরদোগান তার টুইটারে পোস্ট করেন। পরে ওই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ভাবে ছড়িয়ে পড়ে।

আমির খানের সঙ্গে সাক্ষাতের ছবি দিয়ে টুইটার পোস্টে এমিনি এরদোগান লিখেছেন, আমিরের মতো অভিনেতা ও ফিল্মমেকারের সঙ্গে দেখা করতে পেরে আমি আপ্লুত।

পরে ফেসবুকে এমিনি আরও লিখেন, আমির খান ‘লাল সিং চড্ডা’র শুটিং এখানেই শেষ করবেন বলে জেনেছি। এতে আমরা খুব খুশি।

কিন্তু এমিনি এরদোগানের সঙ্গে আমির খানের সাক্ষাতের পর থেকেই ভারতে এ নিয়ে ব্যাপক সমালোচনা শুরু হয়েছে। এ নিয়ে ধর্মীয় বিদ্বেষ ও হিংসার শিকার হয়েছেন আমির খান। অনেকেই তুরস্ক ও ভারতের রাজনৈতিক বিরোধকে সামনে এনে আমিরের ব্যাপক সমালোচনা করেছেন।

আবার অনেকেই আমিরের ছবি বয়কট করার কথাও বলেন। এ নিয়ে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতও তার টুইটার পোস্টেও আমিরকে একহাত নিয়েছেন। তবে অনেকেই আমিরের কাজের প্রশংসা করেছেন।

 

টাইমস/এসএন

Share this news on: