বেগমগঞ্জে হাঁস-মোরগ চুরি নিয়ে ঝগড়া, ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় হাঁস-মোরগ চুরি নিয়ে ঝগড়ার জের ধরে এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার দুপুর ১টার দিকে উপজেলার কাদিরপুর ইউনিয়নের গয়েছপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের নাম দেলোয়ার হোসেন (৪৫)। তিনি একই এলাকার মৃত আমিন উল্লার ছেলে। নিহত দেলোয়ার হোসেন একজন খুচরা শাকসবজি বিক্রেতা ছিলেন। আর অভিযুক্ত ব্যক্তির নাম ইস্কান্দার। তিনি একই এলাকার জালাল আহমদের ছেলে। ঘটনার পর থেকে অভিযুক্ত ইস্কান্দার পলাতক রয়েছে। তারা সম্পর্কে চাচাতো ভাই।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, একই বাড়িতে দেলোয়ারের চাচাতো ভাই ইস্কান্দার বাড়ির হাঁস-মোরগ চুরির করত। শনিবার দুপুরের দিকে হাঁস-মোরগ চুরি নিয়ে অভিযুক্ত ইস্কান্দারের সঙ্গে দেলোয়ারের কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে দেলোয়ারকে কিল ঘুষি এবং পিটিয়ে আহত করে ইস্কান্দার। ঘটনাস্থলে দেলোয়ার অচেতন হয়ে পড়লে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বেগমগঞ্জ থানার এসআই মোস্তাক আহমেদ বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্ত আসামি পলাতক রয়েছে।

 

টাইমস/এইচইউ

Share this news on: