সিদ্ধিরগঞ্জে সন্তানের সামনে গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে স্বামীর সন্ধানে বের হয়ে সন্তানের সামনে এক গৃহবধূ (২৩) পালাক্রমে ধর্ষণের শিকার হয়েছেন। রবিবার রাতে সিদ্ধিরগঞ্জের মিজমিজি সাহেবপাড়ার নতুন মহল্লা এলাকায় ধর্ষণের এ ঘটনা ঘটে।

সোমবার বিকেলে সিদ্ধিরগঞ্জ থানায় এ ঘটনায় মামলা করেছেন ভুক্তভোগী গৃহবধূ। সিদ্ধিরগঞ্জ থানার ওসি মো. কামরুল ফারুক মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার সূত্রে জানা যায়, ওই গৃহবধূর ছোট বোনকে নিয়ে তার স্বামী মুন্সীগঞ্জের সিরাজদিখান এলাকা থেকে পালিয়ে যায়। এরপর গৃহবধূ বিভিন্ন স্থানে তার স্বামী ও ছোট বোনকে খোঁজাখুঁজি করতে থাকে। রবিবার রাত সাড়ে ৮টায় সিদ্ধিরগঞ্জের মিজমিজির সাহেবপাড়ার নতুন মহল্লা এলাকায় তার স্বামী ও বোনকে খোঁজতে আসলে তার স্বামীর বন্ধু মহসিনের (৩৫) সঙ্গে দেখা হয়। এসময় তার স্বামী ও বোনের খোঁজ দেয়ার কথা বলে মহসিন জসিমের নির্মাণাধীন একটি চারতলা ভবনের নিজ তলায় নিয়ে যায়। এসময় ওই গৃহবধূর সন্তানকে পাশে রেখে মহসিন তাকে ধর্ষণ করে। পরে মহসিন তার বন্ধু রমজানকে (৩২) ডেকে আনলে সেও ওই গৃহবধূকে ধর্ষণ করে পালিয়ে যায়।

এ ঘটনায় ওই গৃহবধূ অসুস্থ হয়ে পড়েন। পরে ঘটনাটি তার আত্মীয়-স্বজনকে জানানোর পর সোমবার বিকালে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করে।

অভিযুক্ত মহসিন গাজীপুর জেলা সদর থানার সারদাগঞ্জ এলাকার সামছুল বিশ্বাসের ছেলে। আর রমজান সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার কেশবগঞ্জ এলাকার স্থায়ী বাসিন্দা। তারা দুইজনই সিদ্ধিরগঞ্জ সাহেবপাড়া এলাকায় ভাড়া থাকে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মো. কামরুল ফারুক বলেন, গণধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে। গণধর্ষণের শিকার গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য মঙ্গলবার হাসপাতালে পাঠানো হবে।

 

টাইমস/এইচইউ

Share this news on:

সর্বশেষ

img
বাজারে ডিমের উত্তাপ বাড়ছেই, কমেনি সবজির দাম May 17, 2024
img
যারা একবেলা ভাত খেতে পারতো না, তারা এখন চারবেলা খায়: প্রধানমন্ত্রী May 17, 2024
img
র‌্যাবের ওপর নিষেধাজ্ঞা তুলে নেওয়ার বিষয়ে যা বলল যুক্তরাষ্ট্র May 17, 2024
img
টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচের সূচি প্রকাশ, বাংলাদেশ পাচ্ছে দুই ম্যাচ May 17, 2024
img
ঢাকার বাতাস আজও খুব 'অস্বাস্থ্যকর' May 17, 2024
img
রাজধানীতে ১০ তলা ভবন থেকে পড়ে ২ নির্মাণশ্রমিক নিহত May 17, 2024
img
৬ তারিখে বাজেট দেবো, বাস্তবায়নও করবো : প্রধানমন্ত্রী May 17, 2024
img
বিশ্বকাপ মিশনে যুক্তরাষ্ট্রে পৌঁছেছে বাংলাদেশ দল May 17, 2024
img
প্রতিদিন শ্যাম্পু ব্যবহার কি চুলের জন্য ক্ষতিকর? May 17, 2024
img
নাইজেরিয়ায় মসজিদে তালা লাগিয়ে ধরিয়ে দেয়া হলো আগুন, নিহত ১১ May 17, 2024