গাজীপুরে রক্ত পরীক্ষার নামে ডেকে নিয়ে রোগীকে ধর্ষণ, চিকিৎসক গ্রেপ্তার

এবার গাজীপুরের শ্রীপুরে রক্ত পরীক্ষার কথা বলে ডেকে নিয়ে রোগীকে ধর্ষণের অভিযোগে এক চিকিৎসককে গ্রেপ্তার করা হয়েছে। এঘটনায় ভিকটিম গৃহবধূ থানায় তিনজনের নামে মামলা করেছেন। অভিযুক্ত চিকিৎসকের নাম নুরুল ইসলাম শেখ। তিনি গাজীপুরের রাজেন্দ্রপুর সেনানিবাস সংলগ্ন বাংলাদেশ নরওয়ে ফ্রেন্ডশীপ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ও চিকিৎসক।

মামলার পরে অভিযুক্ত চিকিৎসক নুরুল ইসলাম শেখকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি গাজীপুর সদর উপজেলার জয়দেবপুর থানার জানাকুড় গ্রামের আবদুর রহমান শেখের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, জ্বর-সর্দি নিয়ে গত ২০ সেপ্টেম্বর গার্মেন্টকর্মী ওই গৃহবধূ বাংলাদেশ নরওয়ে ফ্রেন্ডশীপ হাসপাতালে চিকিৎসার জন্য যান। সেখানে যাওয়ার পরে চিকিৎসক নুরুল ইসলাম শেখ গৃহবধূর রক্ত ও প্রসাব পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করেন। পরে ওই গৃহবধূ বাড়িতে ফিরে যান।

আগের নমুনা নষ্ট হয়ে গেছে উল্লেখ করে পরদিন নুরুল ইসলাম শেখ ওই নারীকে ফের নমুনা দেয়ার জন্য হাসপাতালে যেতে বলেন। চিকিৎসকের কথা মতো ওই নারী ২১ সেপ্টেম্বর দুপুরে হাসপাতালের উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে ধলাদিয়া এলাকার রাজেন্দ্রপুর-কাপাসিয়া সড়কের পাশে চিকিৎসক নুরুল ইসলাম শেখ ও তার দুই সহযোগীকে গাড়ি নিয়ে দাড়িয়ে থাকতে দেখেন। এসময় নুরুল ইসলাম শেখ ওই নারীকে হাসপাতালে নিয়ে যাওয়ার কথা বলে গাড়িতে তুলে নিয়ে একটি নির্জন বাঙলোতে নিয়ে যান। সেখানে নিয়ে নানা রকম ভয়ভীতি দেখিয়ে ওই নারীকে ধর্ষণ করে নুরুল ইসলাম শেখ।

এব্যাপারে শ্রীপুর থানার ওসি খন্দকার ইমাম হোসেন গণমাধ্যমকে জানান, এ ঘটনায় ওই নারী তার স্বজনদের সঙ্গে আলোচনার পর রোববার শ্রীপুর থানায় মামলা দিয়েছেন। মঙ্গলবার বিকেলে অভিযুক্ত চিকিৎসক নুরুল ইসলাম শেখকে গ্রেপ্তার করা হয়েছে। তার দুই সহযোগীকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

টাইমস/এসএন

Share this news on: