রাজধানীতে নির্মাণ শ্রমিককে গলাকেটে হত্যা

রাজধানীর মোহাম্মদপুর থানার একতা হাউজিং এলাকা থেকে শিরু মিয়া (৪৫) নামে এক ব্যক্তির গলা কাটা লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার রাত ৮টার দিকে একতা হাউজিং এলাকার ৮ নম্বর রোডে এ ঘটনা ঘটে।

নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করতেন নিহত শিরু মিয়া। তিনি মোহাম্মদপুরের শেখেরটেক এলাকার ৮ নম্বরে থাকতেন।

নিহত শিরু মিয়ার পরিবার সূত্রে জানা গেছে, নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করতে তিনি গাজীপুর গিয়েছিলেন। কাজ শেষে বাসায় ফিরে আসেন। এরপর তিনি আবারও বের হয়ে যান। পরে রাত ৯টার দিকে শিরু মিয়াকে কুপিয়ে ও গলাকেটে হত্যা করে দুর্বৃত্তরা।

শিরু মিয়ার স্ত্রী জানান, কারও সঙ্গে তাঁর কোনো শত্রুতা ছিল না। শিরু মিয়া দীর্ঘদিন ৩০ নম্বর ওয়ার্ডের সাবেক কমিশনার হাসুর সঙ্গে রাজনীতি করতেন।

নিহতের ছেলে মো. মামুন বলেন, আমার বাবা কাজ শেষে বাসায় ফেরেন। তিনি বাসায় যাওয়ার সময় তার সঙ্গে আমার শেষবার কথা হয়। এর কিছু সময় পরে একজন আমাকে ফোন করে জানান, তোমার বাবাকে কারা যেন কুপিয়েছে। কিন্তু আমরা ঘটনাস্থলে এসে বাবার গলাকাটা লাশ দেখতে পাই।

এ বিষয়ে মোহাম্মদপুর জোনের অতিরিক্ত পুলিশ কমিশনার মৃত্যুঞ্জয় দে সজল গণমাধ্যমকে জানান, প্রাথমিকভাবে মনে হচ্ছে পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। তদন্ত চলছে। হত্যাকাণ্ডে জড়িতদের অবশ্যই আইনের আওতায় আনা হবে।

 

টাইমস/এসএন

Share this news on:

সর্বশেষ