গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় ইউপি সদস্য গ্রেপ্তার

নোয়খালীর বেগমগঞ্জে গৃহবধূকে ধর্ষণচেষ্টা ও বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় ইউপি সদস্য ও স্থানীয় আওয়ামী লীগে নেতা মোয়াজ্জেম হোসেন ওরফে সোহাগকে (৪২) গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার রাতে উপজেলার এখলাছপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে চাঞ্চল্যকর এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে।

নোয়াখালী জেলা পুলিশের একটি সূত্র জানায়, রাতে অভিযান চালিয়ে উপজেলার এখলাছপুর এলাকা থেকে ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। তবে তিনি এজাহারভুক্ত আসামি নন। এজাহারভুক্ত অন্য আসামিদের দেয়া তথ্য অনুযায়ী ইউপি সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

এর আগে সোমবার সকালে মামলার ১নং আসামি বাদলকে ঢাকা থেকে ও স্থানীয় ভয়ঙ্কর কিশোর গ্যাং লিডার ও দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ারকে নারায়ণগঞ্জ থেকে অস্ত্রসহ আটক করে র‌্যাব-১১।

আটক বাদল এখলাছপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মধ্যম এখলাছপুর গ্রামের মোহর আলী মুন্সিবাড়ির রহমত উল্যার ছেলে, দেলোয়ার একই গ্রামের কামাল উদ্দিন ব্যাপারী বাড়ির সাইদুল হকের ছেলে।

এছাড়া এখলাছপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের জয়কৃষ্ণপুর গ্রামের খালপাড় এলাকার হারিদন ভূঁইয়াবাড়ির শেখ আহম্মদ দুলালের ছেলে রহিম (২০) ও একই এলাকার মোহর আলী মুন্সিবাড়ির রহমত উল্যাহকে (৪১) এ মামলায় গ্রেপ্তার করা হয়েছে।

আরও পড়ুন-

এবার নোয়াখালীতে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন : প্রধান দুই আসামিসহ গ্রেপ্তার ৪

 

টাইমস/এসএন

Share this news on: