এবার কুষ্টিয়ায় ছাত্রী ধর্ষণের অভিযোগে মাদ্রাসা সুপার আটক

এবার কুষ্টিয়ার মিরপুরে ছাত্রীকের ধর্ষণের অভিযোগে মাদ্রাসার সুপারকে আটক করেছে পুলিশ। আটক মাদ্রাসা সুপারের নাম আবদুল কাদের। তিনি মিরপুর উপজেলার পোড়াদহ ইউনিয়নের স্বরুপদহ চকপাড়া এলাকার সিরাজুল উলুম মাদ্রাসার সুপার হিসেবে কর্মরত ছিলেন।

সোমবার রাতে মিরপুর থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে।

জানা গেছে, অভিযুক্ত মাওলানা আবদুল কাদেরের মাদ্রাসায় আবাসিক ছাত্রীদের পড়াশুনার সুযোগ আছে। ভিকটিম ছাত্রী আবাসিক হিসেবে পড়াশুনা করে। সপ্তাহে ৬ দিন মাদ্রাসায় থেকে ওই ছাত্রী পড়াশুনা করত। প্রত্যেক শুক্রবার ছাত্রীর বাবা তাকে বাড়িতে নিয়ে যায় এবং শনিবার সকালে তাকে মাদ্রাসায় রেখে আসে।

গত শনিবার সকালে মেয়েটির বাবা তাকে মাদ্রাসায় রেখে গেলে ওই রাতেই ফজরের আজানের পরে ছাত্রীকে নিজের কক্ষে ডেকে নেয় শিক্ষক আবুদল কাদের। এসময় আবদুল কাদের ওই মেয়েকে ধর্ষণ করে। এছাড়া এ ঘটনা কাউকে না জানানোর জন্য শাসিয়েও দেয় ওই শিক্ষক।

তবে মেয়েটি গত সোমবার সকালে তার এক সহপাঠিকে বিষয়টি জানায়। এরপর ওই সহপাঠি ঘটনাটি নিজের বাবাকে জানালে এখবর এলাকায় ছড়িয়ে পড়ে। পরে এলাকাবাসী ও মাদ্রাসার শিক্ষার্থীরা ওই মাদ্রাসা ঘেরাও করে সুপারের বিচার দাবিতে বিক্ষোভ করে।

বিষয়টি জানার পর ভিকটিম ছাত্রীর বাবা শিক্ষক আবদুল কাদেরের বিরুদ্ধে মিরপুর থানায় লিখিত অভিযোগ করেন।

মিরপুর থানার ওসি আবুল কালাম বলেন, মেয়েটির বাবার অভিযোগের ভিত্তিতে ভিকটিমকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। সোমবার রাতেই অভিযান চালিয়ে আবদুল কাদেরকে আটক করা হয়েছে।

 

টাইমস/এসএন

Share this news on: