করোনা নিয়েই হাসপাতাল থেকে হোয়াইট হাউসে ফিরলেন ট্রাম্প

হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। করোনায় আক্রান্ত হয়ে নিউইয়র্কের ওয়াল্টার রিড হাসপাতালে তিনদিন চিকিৎসাধীন ছিলেন তিনি।

বিবিসি বলছে, হাসপাতাল থেকে ছাড়া পেয়ে খুব শিগগিরই নির্বাচনী প্রচারণায় ফেরার ব্যাপারে আশা ব্যক্ত করেছেন ট্রাম্প। এখন তিনি হোয়াইট হাউসে অবস্থান করছেন।

এদিকে হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর এক টুইট বার্তায় ট্রাম্প লিখেছেন, খুব ভালো অনুভব করছি। কোভিড নিয়ে ভয় পাওয়ার কিছুই নেই। আপনাদের জীবনে এই ভাইরাসকে আধিপত্য বিস্তার করতে দেবেন না।

হোয়াইট হাউসের মুখপাত্র জুড দীরি সার্বিক বিষয় নিয়ে বিবিসিকে জানিয়েছেন, করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কয়েক ঘণ্টার মধ্যে শুক্রবার হাসপাতালে ভর্তি হন প্রেসিডেন্ট ট্রাম্প। তার পাশাপাশি ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পসহ প্রেসিডেন্টের আশপাশের জ্যেষ্ঠ অনেক সহযোগী এবং রিপাবলিকান সিনেটরও করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের সবারই চিকিৎসা চলছে।

এনবিসি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, স্থানীয় সময় সোমবার সন্ধ্যায় মাস্ক পরিহিত অবস্থায় ট্রাম্পকে হাসপাতাল থেকে হেঁটে বেরিয়ে আসতে দেখা গেছে। এসময় তিনি সাংবাদিকদের প্রশ্ন এড়িয়ে সবাইকে ধন্যবাদ জানিয়ে দ্রুত হাসপাতাল ত্যাগ করেন।

 

টাইমস/এসএন

Share this news on:

সর্বশেষ