রাজশাহীতে গোসলে নেমে খালা-ভাগ্নির মৃত্যু

রাজশাহী নগরীর কাটাখলি থানা এলাকায় পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। তারা দুইজন সম্পর্কে খালা-ভাগ্নি।

মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে কাটাখলি থানার বেলঘড়িয়া দেওয়ানপাড়া গ্রামের একটি পুকুর থেকে তাদের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস।

মৃত দুইজন হলেন- বেলঘরিয়া বাখরাবাদ দক্ষিণপাড়া গ্রামের আনিছুর রহমানের মেয়ে আরমিন আক্তার শেলী (১৩) ও তার ভাগ্নি একই এলাকার জিয়ারুল ইসলামের মেয়ে জিসা (৮)। জিসা বেলঘড়িয়া প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির এবং শেলী বেলঘড়িয়া আব্দুস সাত্তার উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল।

কাটাখালী থানার ওসি জিল্লুর রহমান বলেন, বেলা ১১টার দিকে বাড়ি থেকে বের হয়ে ইউসুফপুর দেওয়ানপাড়া ছোট পুকুরে গোসল করতে যায় তারা। পুকুরে নেমে প্রথমে জিসা তলিয়ে যায়। তাকে উদ্ধার করতে গিয়ে শেলীও ডুবে যায়। বেশ কিছুক্ষণ তাদের দেখতে না পেয়ে স্থানীয়রা পুকুরে খোঁজাখুঁজি করতে শুরু করে।

ওসি আরও বলেন, পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল গিয়ে এক ঘণ্টা পর তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

 

টাইমস/এইচইউ

Share this news on: