মাগুরার স্ত্রীকে শ্লীলতাহানির প্রতিবাদ করায় স্বামীকে কুপিয়ে হত্যা

এবার মাগুরার শ্রীপুরে স্ত্রীকে শ্লীলতাহানির ঘটনার প্রতিবাদ করায় স্বামীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শ্রীপুরের দরিবিলা গ্রামে। নিহত মসিয়ার রহমান ওই গ্রামের লুৎফর রহমানের ছেলে।

জানা গেছে, রবিবার সকালে মসিয়ার রহমানের মামাতো ভাইয়ের বাড়িতে তার স্ত্রীকে রেখে জরুরি কাজে অন্যদের সাথে নিয়ে গ্রামের বাইরে যান। এ অবস্থায় ওই গৃহবধূ একাকি আছেন জানতে পেরে পাশের বাড়ির শাহাদত হোসেনের ছেলে ওলিয়ার বাড়িতে ঢুকে তার শ্লীলতাহানির চেষ্টা করে। কিন্তু ওই গৃহবধূ ঘরের দরজা আটকে শেষ পর্যন্ত নিজেকে রক্ষা করেন। এ সময় ব্যর্থ ওলিয়ার ঘরের বাইরে রোদে শুকাতে দেয়া গৃহবধূর একটি জামা নিয়ে নিজের শরীরের বিভিন্ন অংশ স্পর্শের পাশাপাশি অশ্লীল আচরণ করে মাটিতে ফেলে রেখে যায়।

সোমবার রাতে ওই গৃহবধূর স্বামী কয়েকজনকে নিয়ে ওলিয়ারের বাবার কাছে অভিযোগ দিতে গেলে হট্টগোল দেখা দেয়। ওই ঘটনার জেরে মঙ্গলবার কৃষক মসিয়ার রহমান জমিতে সার দিতে গেলে প্রতিপক্ষের লোকজন তাকে কুপিয়ে আহত করে। এলাকাবাসি মসিয়ার রহমানকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষিত পাল তাকে মৃত ঘোষণা করেন।

ডা. পরীক্ষিত পাল জানান, হাসপাতালে আনার আগেই প্রচুর রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে। কোনো চিকিৎসা দেয়া সম্ভব হয়নি।

শ্রীপুর থানার ওসি আলি আহমেদ মাসুদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, হত্যা পরবর্তী সহিংসতা এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

টাইমস/জেকে/এইচইউ

Share this news on: