‘ফাটাকেষ্ট’ মিঠুনের ছেলে মিমোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

টালিউডের ‘ফাটাকেষ্ট’ মিঠুন চক্রবর্তির ছেলে মহাক্ষয় ওরফে মিমোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে। সেই সঙ্গে মিমোর বিরুদ্ধে প্রতারণা ও জোরপূর্বক গর্ভপাতের অভিযোগে মামলাও হয়েছে।

ভিকটিম মামলার এজাহারে বলেছেন, বলিউড ও টালিউডের প্রতাপশালী অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় ওরফে মিমোর সঙ্গে ২০১৫ সাল থেকে তার প্রেমেরে সম্পর্ক। সম্পর্ক চলাকালীন মিমো বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ভিকটিম তরুণীর সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্কে মিলিত হন।

অভিযোগে আরও বলা হয়েছে, ২০১৫ সালে মিমো ওই তরুণীকে নিজ বাড়িতে ডেকে নিয়ে ঠান্ডা পানীয়র সঙ্গে মাদক মিশিয়ে খাইয়ে অনুমিত ছাড়াই তাকে ধর্ষণ করে। পরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ৪ বছর ধরে তরুণীকে ধর্ষণ করে আসছিলেন মিমো।

এতে ওই তরুণী গর্ভবতী হয়ে পড়েন। বিষয়টি মিমোকে জানালে সে ওই তরুণীকে হাসপাতালে নিয়ে কৌশলে গর্ভপাত করান। এ ব্যাপারটি নিয়ে ওই তরুণী মানসিক ভাবে ভেঙে পড়েন বলে অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে।

ভিকটিম তরুণী আরও অভিযোগ করেছেন, এসব ঘটনা জানাজানি হওয়ার পর মিমো ও তার মা যোগিতাবালি ভিকটিমকে নানা ভাবে হুমকি ধামকি দিয়ে আসছে। বিষয়টি তারা ধামাচাপা দিতে চাইছে। কলকাতায় একাধিকবার এফআইআর দায়েরে চেষ্টা করে ব্যর্থ হয়ে ওই তরুণী শেষমেষ দিল্লিতে চলে যান।

দিল্লিতে গিয়ে সেখানকার একটি আদালতে মিঠুন পুত্র মিমোর বিরুদ্ধে এফআইআর করেন ওই তরুণী। এফআইআরের পরে ঘটনাটি মুম্বাইয়ের একটি থানায় তদন্তভার ন্যস্ত করা হয়েছে।

 

টাইমস/এসএন

Share this news on:

সর্বশেষ