ক্ষমতা আজ আছে কাল নেই : ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ক্ষমতা আজ আছে কাল নেই। ক্ষমতা কচুপাতার শিশির বিন্দুর মতো। দলীয় নেতাকর্মীদের খারাপ আচরণ সরকারের সব অর্জনকে ম্লান করে দেয়।

সোমবার দুপুর ১২টায় কোম্পানীগঞ্জ উপজেলার ১৯টি উন্নয়ন প্রকল্প উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। রাজধানীর সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি ওই অনুষ্ঠানে সংযুক্ত হন।

ওবায়দুল কাদের আরও বলেন, বিএনপি দেশের শান্তি ও স্বস্তি নষ্টের পায়তারা শুরু করেছে। তারা দেশের স্থিতিশীলতা চায় না, দেশকে অশান্ত করতে বিএনপি উঠে পড়ে লেগেছে। কিন্তু বিএনপিকে মনে রাখতে হবে, নির্বাচন ছাড়া এদেশে আর ক্ষমতার পালাবদল সম্ভব না।

তিনি বলেন, বিএনপি মুখে গণতন্ত্রের কথা বললেও তারা সবসময় অগণতান্ত্রিক কার্যকলাপে লিপ্ত। অরাজকতা না করে শান্তিপূর্ণ ভাবে রাজনীতি করুন। চোরগলি দিয়ে ক্ষমতায় যাওয়ার দিন শেষ।

এ সময় তিনি আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, কেউ ক্ষমতার প্রভাব দেখাবেন না। ক্ষমতা আজ আছে, কাল নেই। খারাপ কাজ বর্জন করুন। নেতাকর্মীদের খারাপ কাজ সরকারের অর্জনকে ম্লান করে দেয়।

কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খানের সভাপতিত্বে ভার্চুয়াল আলোচনাসভায় আরও বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ সাহাব উদ্দিন, বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জা প্রমুখ।

 

টাইমস/এসএন

Share this news on: