শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে থাকবে ছাত্রলীগ: সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

বাংলাদেশ ছাত্রলীগ সর্বদা বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে  ছিল, আছে এবং থাকবে বলে জানিয়েছেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ।

বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ ছাত্রলীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আনন্দমোহন কলেজের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মুক্তমঞ্চে আয়োজিত ছাত্রসমাবেশে এসব কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, স্বাধীনতাবিরোধী চক্রের ষড়যন্ত্র এখনো শেষ হয়নি। তাদেরকে বাংলার মাটি থেকে চিরতরে নির্মূল করতে শেখ হাসিনার ভ্যানগার্ড হয়ে সর্বদা তার পাশে থাকতে হবে ছাত্রলীগকেই।

ছাত্রলীগের নেতাকর্মীরাই দেশের মানুষের সবকটি সফল আন্দোলনের মূলে ছিল উল্লেখ করে শরীফ আহমেদ বলেন, ছাত্রলীগের ইতিহাস বাংলার-বাঙালির। ছাত্রলীগ শিক্ষা, শান্তি ও প্রগতির পতাকাবাহী সংগঠন। জাতির মুক্তির স্বপ্নদ্রষ্টা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া জীবন ও যৌবনের উত্তাপে শুদ্ধ একটি সংগঠন। সোনার বাংলা বিনির্মাণের কর্মী গড়ার পাঠশালা ছাত্রলীগ।

সমাবেশে আরও উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ খান পাঠান, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম ফেরদৌস জিল্লু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল প্রমুখ।

সমাবেশে আনন্দমোহন কলেজের ছাত্রসংসদ নির্বাচনের আয়োজন করার জন্য কলেজ অধ্যক্ষের প্রতি আহ্বান জানান প্রতিমন্ত্রী।

 

টাইমস/এএস/এইচইউ

Share this news on: