লড়াইয়ের গল্প নিয়ে ‘মাশরাফি জুনিয়র’

হারিয়ে যাওয়া ভাইকে খুজতে এসে বোনের ক্রিকেটার হয়ে উঠার এক চমৎকার গল্প নিয়ে দীপ্ত টিভিতে শুরু হতে যাচ্ছে নতুন একটি ধারাবাহিক। আগামী শনিবার (২৮ নভেম্বর) রাত সাড়ে আটটায় প্রচারিত হবে প্রতিদিনের ধারাবাহিক নাটক ‘মাশরাফি জুনিয়র‘।

দুই ভাইবোন মণ্ডা ও মণি। মণ্ডা ক্রিকেট খেলে। হতে চায় মাশরাফির মতো। আর তার ছোট বোন মণি ভাইকে উৎসাহ দেয় মাঠের বাইরে থেকে। মণ্ডার জয়ে তার চাইতেও বেশি খুশি হয় মণি। ভাই একদিন মাশরাফির মত বড় ক্রিকেটার হবে এই স্বপ্নে বিভোর মণি। কিন্তু তার আগেই ক্রিকেট নিয়েই চেয়ারম্যানের সাথে কলহে জড়িয়ে পড়ে দুই ভাই বোন। ফাইনাল খেলাকে কেন্দ্র করে মণিদের ঘরে লাগে আগুন, গায়েব হয়ে যায় মণ্ডা। এভাবেই এগিয়েছে ধারাবাহিকের গল্প।

আহমেদ খান হীরকের গল্প অবলম্বনে মেগা সিরিয়ালটির চিত্রনাট্য করেছেন আসফিদুল হক। সংলাপ লিখেছেন মো. মারুফ হাসান। ললিপপ প্রডাকশনের প্রযোজনায় সাজ্জাদ সুমনের পরিচালনায় ধারাবাহিকটিতে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, রুনা খান, চিত্রলেখা গুহ, লুৎফুর রহমান জর্জ, ফারুক আহমেদ, সাফানা নমনি, আনিন্দ, হামিম ও আরো অনেকে। নাটকের লাইন প্রোডিউসার কিশোর খন্দকার।

 

টাইমস/এসজে/এসএন

Share this news on: