বিয়ে বিচ্ছেদের পর আবারও প্রেম করছেন নাদিয়া মিম!

দুই বছর আগে বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা সাফায়াত আলীর সঙ্গে বিচ্ছেদ হয়েছে লাক্স সুপারস্টার তারকা নাদিয়া মিম। আবার তিনি প্রেমে পড়েছেন। এবার বয়ফ্রেন্ড একজন গিটারিস্ট। করোনার অবসরে ওই গিটারিস্টের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন নাদিয়া মিম। প্রেম ইস্যুতে ইতিমধ্যে মিমকে নিয়ে শোবিজপাড়ায় আবারো আলোচনা শুরু হয়েছে। করোনার অবসরেই গভীর হয়েছে তার প্রেম। যার প্রমাণ পাওয়া গেছে মিমের ইনস্টাগ্রাম আইডি থেকে।

এদিকে গণমাধ্যমে এক সাক্ষাৎকারে প্রেমের বিষয়টি অকপটে স্বীকার করেছেন মিম। যদিও প্রেমিকের নাম স্বীকার করেননি তিনি। প্রেমিকের পরিচয় জানতে চাইলে মিম বলেন, ‘এখনই বিস্তারিত বলা যাবে না। শুধু বলি, তিনি একজন গিটারিস্ট। বাকি সব জানাব বিয়ের পর।’

খোঁজ নিয়ে জানা গেছে, ৮ মাস ধরে নতুন প্রেমে মজেছেন মিম। তার প্রেমিক ‘আর্বোভাইরাস’ ব্যান্ডের প্রতিষ্ঠাতা ও গিটারিস্ট সূহার্ত শেরিফ। মিমের ইনস্টাগ্রামে তাদের একাধিক ছবিও দেখা গেছে।

উল্লেখ্য, মেধাবী ছাত্রী নাদিয়া শহীদপল্লী স্কুল অ্যান্ড কলেজ থেকে এসএসসি এবং এসওএস হারম্যান মেইনার কলেজ থেকে বিজ্ঞান বিভাগে গোল্ডেন এ প্লাস পেয়ে এইচএসসি পাস করেন। তিনি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ইংরেজি বিভাগে পড়াশোনা করেছেন। পড়াশোনা চলাকালেই তিনি শোবিজাঙ্গনে পা রাখেন। লাক্স সুপারস্টার হয়ে তিনি আলোচনায় আসেন। ২০১৬ সালে তিনি সাফায়েতকে ভালোবেসে বিয়ে করেছিলেন। বিয়ের দুই বছরের মাথায় তাদের বিচ্ছেদ হয়।

 

টাইমস/জেকে

Share this news on:

সর্বশেষ