চিকিৎসককে বিবস্ত্র করে নির্যাতনের ভিডিও ফেসবুকে, গ্রেপ্তার ৫

নোয়াখালীর হাতিয়া উপজেলার চানন্দী ইউনিয়নের আদর্শ গ্রামে এক পল্লী চিকিৎসককে বিবস্ত্র করে নির্যাতন ও সেই ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেয়ার অপরাধে পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। অনৈতিক কাজের অপবাদ দিয়ে ওই পল্লী চিকিৎসককে নির্যাতন করে গ্রেপ্তার ব্যক্তিরা।

সোমবার (১৮ জানুয়ারি) দুপুরে নোয়াখালী পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন পুলিশ সুপার মো. আলমগীর হোসেন।

গ্রেপ্তাররা হলেন- মোল্লা গ্রামের প্রকাশ জিহাদ (৩০), আদর্শ গ্রামের ফারুক হোসেন (৩০), একই গ্রামের আবু তাহের (২৭), নবীর উদ্দিন (৩২) ও মিয়াজী গ্রামের আলমগীর হোসেন (৪০)।

এর আগে গত ১ জানুয়ারি সন্ধ্যায় এক গৃহবধূ বাজার থেকে বাড়ি ফিরছিলেন। এ সময় স্থানীয় পল্লী চিকিৎসকের বাড়ির পাশ দিয়ে রাস্তা পার হওয়ার সময় ফারুক ও তার সহযোগীরা ওই গৃহবধূকে থামতে বলেন। কিন্তু ভয়ে গৃহবধূ দৌড়ে গিয়ে ওই চিকিৎসকের মুরগির খামারে আশ্রয় নেন। এ সময় ওই পল্লী চিকিৎসকও ঘরের ভেতরে ছিলেন।

এক পর্যায়ে ফারুক তার লোকজন নিয়ে ওই ঘরের বাইরে থেকে তালা লাগিয়ে অন্যান্য লোকজন জড়ো করে। পরে সবাই মিলে চিকিৎসককে বিবস্ত্র করে তার ওপর নির্যাতন চালায়। নির্যাতনের ভিডিও ধারণ করে তা ফেসবুকে ছড়িয়ে দেয় অভিযুক্তরা।

 

টাইমস/এসএন

Share this news on: