টিকা নেয়ার নামে ‘ফটোসেশন’ করে ভাইরাল এমপি

করোনার টিকাদান কর্মসূচি উদ্বোধন করতে গিয়ে সমালোচনার মুখে পড়েছেন ব্রাহ্মণবাড়িয়ার সংরক্ষিত আসনের সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলী আজাদ। টিকাদান কর্মসূচি উদ্বোধনের সময় টিকা না নিয়ে শুধু ‘ফটোসেশন’ করে আলোচনার জন্ম দিয়েছেন তিনি।

রোববার দুপুরে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে সংসদ সদস্য বলেন, এটা এক ধরণের ‘ঢং’। আমি তো টিকা নেইনি। ওই দিদিটা (নার্সরা) একটু মজা করতেছিলো। আমি তো ঢাকায় গিয়ে টিকা নেব।

জাতীয় গুরুত্বপূর্ণ টিকাদান কর্মসূচি নিয়ে একজন সংসদ সদস্য এমন ‘ঢং’ করতে পারেন কিনা জানতে চাইলে তিনি বলেন, যিনি টিকা নেবেন ও দেবেন তাদেরকে দেখানোর জন্য এটা করা হয়েছে। কে ছবি তুলেছে সেটা আমি জানি না। এখন ভেতরে যদি কেউ লুকিয়ে ছবি তুলে ছড়িয়ে দেয়, তাহলে আর কি করব।

একাধিক সূত্রে জানা গেছে, সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকাদান কর্মসূচির উদ্বোধন করেন সংসদ সদস্য শিউলী আজাদ। এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিক উদ্দিন ঠাকুর, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আরিফুল হক, সহকারী কমিশনার (ভূমি) ফারজানা প্রিয়াঙ্কা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. নোমান মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে উপজেলা পরিষদের সংরক্ষিত ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগমকে টিকা দেয়া হয়।

 

টাইমস/এসএন

Share this news on: