চট্টগ্রামে চাঁদাবাজির মামলায় ৬ পুলিশ গ্রেপ্তার

চট্টগ্রামে চাঁদাবাজির মামলায় ছয় পুলিশ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার ছয়জনের মধ্যে মহানগর পুলিশ কমিশনারের দেহরক্ষীও রয়েছে। রোববার তাদের কারাগারে পাঠানো হয়। এছাড়া অভিযুক্তদের সাময়িক বরখাস্ত ও তাদের বিরুদ্ধে বিভাগীয় মামলা হয়েছে বলে পুলিশের একটি সূত্রে জানা গেছে।

চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হক গণমাধ্যমকে বলেন, অপরাধীর কোনো বিশেষ পরিচয় নেই। সে শুধুই অপরাধী। অপরাধে জড়িত কাউকেই ছাড় দেয়া হবে না। পুলিশ সদস্যের বিরুদ্ধে উত্থাপিত অভিযোগের তদন্ত শুরু হয়েছে।

এর আগে চট্টগ্রামের আনোয়ারার বৈরাগ গ্রামের আবদুল মান্নান বাদী হয়ে ছয় পুলিশ সদস্যের নামে এবং অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করে চাঁদাবাজির মামলা করেন।

গ্রেপ্তার ছয় পুলিশ সদস্য হলেন- নগর পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীরের দেহরক্ষী কনস্টেবল মোরশেদ বিল্লাহ, নগর পুলিশের উপকমিশনার গোয়েন্দা (পশ্চিম) মনজুর মোরশেদের দেহরক্ষী কনস্টেবল মো. মাসুদ, নগরের দামপাড়া রিজার্ভ ফোর্স অফিসে কর্মরত কনস্টেবল শাকিল খান ও এস্কান্দর হোসেন, নগর পুলিশের সহকারী কমিশনার কর্ণফুলী কার্যালয়ের কম্পিউটার অপারেটর কনস্টেবল মনিরুল ইসলাম ও নগর গোয়েন্দা পুলিশের (উত্তর) কনস্টেবল আবদুল নবী।

 

টাইমস/এসএন

Share this news on: