ইয়াবাসহ আটকের পর ছাত্রলীগ নেতাকে ছেড়ে দিল র‌্যাব

ইয়াবাসহ আটকের পর ফারুক হোসেন মিরু নামের এক ছাত্রলীগ নেতাকে ছেড়ে দিয়েছে র‌্যাব। এসময় তার এক সহযোগীকেও ছেড়ে দেয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে মানিকগঞ্জের সিংগাইর উপজেলায়। ফারুক হোসেন মিরু উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

রোববার (১৪ ফেব্রুয়ারি) ফারুক হোসেন মিরু ও তার সহযোগী জালাল উদ্দিনকে ১৩৫পিস ইয়াবাসহ আটক করে র‌্যাব-৪ এর একটি টিম। পরে কোনো আইনি পদক্ষেপ না নিয়ে ছাত্রলীগ নেতা ও তার সহযোগীকে ছেড়ে দেয়া হয়। এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

স্থানীয়রা জানান, শনিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার সিঙ্গাইর-সিরাজপুর সড়কের আজিমপুর নয়াডাঙ্গি এলাকা থেকে তাদের আটক করে র‍্যাব।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৪ মানিকগঞ্জের কোম্পানি কমান্ডার সিপিসি-৩ এর এএসপি অনু মং জানান, তারা ইয়াবা বিক্রির সঙ্গে সম্পৃক্ত নন। শত্রুতাবশত কেউ তার মোটরসাইকেলের ভেতর ইয়াবা রাখতে পারে। এমনটা মনে হওয়ায় তাদের ছেড়ে দেওয়া হয়েছে।

আটকের পর স্থানীয় লোকজনের উপস্থিতিতে ফারুক হোসেন মিরুর ব্যবহৃত মোটরসাইকেলের হ্যান্ডেলের ভিতর থেকে বিশেষ কায়দায় রাখা ১৩৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এর আধাঘণ্টা পর উদ্ধার হওয়া ইয়াবা রেখে মিরু ও তার সহযোগী জালাল উদ্দিনকে ছেড়ে দেয় র‌্যাব।

 

টাইমস/এসজে/এসএন

Share this news on: