ইশরাক অসুস্থ, দোয়া চাইলেন ফখরুল

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে বিএনপির সাবেক মেয়রপ্রার্থী ও দলটির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন অসুস্থ হয়ে পড়েছেন। তিনি এখন চিকিৎসাধীন।

এদিকে ইশরাকসহ দলের অন্যান্য সকল নেতাকর্মীর সুস্থতা কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার (১৫ মার্চ) দুপুরে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব দোয়া চান।

সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল বলেন, আমাদের তরুণ নেতা গত নির্বাচনে যিনি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে ধানের শীষের প্রার্থী ছিলেন তিনি হঠাৎ ভীষণ অসুস্থ হয়ে পড়েছেন। আমরা তার জন্য দেশবাসীর কাছে দোয়া চাই। তিনি যেন দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসতে পারেন।

বিএনপি মহাসচিব আরও বলেন, আমাদের দলের স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ অত্যন্ত সংকটাপন্ন অবস্থায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। স্থায়ী কমিটির অপর সদস্য সেলিমা রহমান ইউনাইটেড হাসপাতালে ভর্তি, ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) রুহুল আলম চৌধুরী করোনা আক্রান্ত হয়ে সিএমএইচ-এ ভর্তি। এছাড়া চেয়ারপারসনের উপদেষ্টা প্রফেসর ডা. ফরহাদ হালিম ডোনার অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। আমরা আমাদের নেতাকর্মীসহ সকলের সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চাই।

 

টাইমস/এসএন

Share this news on: